ফুটবল মাঠ থেকে সরাসরি গ্যালারিতে! খেলোয়াড় থেকে দর্শকাসনে পর্তুগিজ মহাতারকা ক্রিস্তিয়ানো রোনালদো৷ গ্যালারিতে ক্যাচ ফসকালেন ফুটবলের ‘গ্ল্যামার বয়’৷ শরীর বাঁকিয়ে ডান হাত ছড়িয়ে দারুণ এক ক্যাচ ধরে কয়েক মুহূর্তের জন্য টেনিস কোর্টে সবাইকে চমকে দিয়েছেন তিনি।

লন্ডনে এটিপি ট্যুর ম্যাচের ফাইনালে মুখোমুখি হয়েছিলেন বিশ্বের সেরা টেনিস তারকা নোভাক জোকোভিচ ও মার্কিন জায়ন্ট জন ইসনার। ওই ম্যাচে উপস্থিত ছিলেন তার (রোনালদোর) বান্ধবী ও ছেলে।

কোর্ট এরিনার ভিআইপি গ্যালারির প্রথম সারিতে বসে জকোভিচ ও  ইসনারের ম্যাচ দেখছিলেন সিআর সেভেন। হঠাৎই জকোভিচের একটি শট বান্ধবীর মাথার কাছে এলে তা ধরার চেষ্টা করেন জুভেন্তাস স্ট্রাইকার৷ কিন্তু রোনালদো সেই চেষ্টা ব্যর্থ হন। বলটি কোর্টে ফেরত দেন বল। এ সময় সার্বিয়ান তারকা দিকে তাকিয়ে হাসিও বিনিময় করেন তিনি।

রোনালদো জে টেনিস প্রেম তা নতুন কিছু নয়। চলতি বছরের জুনে ফুটবল বিশ্বকাপের ঠিক আগে ফরাসি ওপেনে হাজির ছিলেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা। গ্যালারিতে বসে বন্ধু রাফায়েল নাদালকে সমর্থন করেছিলেন তিনি।

চলতি মৌসুমে রিয়াল ছেড়ে জুভেন্তাসের যোগ দেন রোনালদো। রবিবার রাতে ‘সিরি-আ’ লিগে এসি মিলানের বিরুদ্ধে ম্যাচ খেলে উঠেই লন্ডনের বিমান ধরেন রোনালদো। জুভেন্তাসের জার্সি গায়ে এখন পর্যন্ত ৯ গোল করেছেন, সতীর্থদের দিয়ে করিয়েছেন ৬ গোল। ক্লাব ফুবটলে আন্তর্জাতিক বিরতিতে লন্ডনে ছুটি কাটাতে গেছেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here