বলিউড থেকে শুরু করে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এখন বইছে #MeToo ঝড়। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন কাজল। কিন্তু এরই মধ্যে তার সাথে হয়ে গেল নতুন এক ঘটনার সূত্রপাত। যাতে হতবাক হয়েছেন উপস্থিত সবাই। এমনকি খবরটি বাহিরে যেতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

মঙ্গলবার ছিল তেলেগু ছবি ‘দশপাল্লা’র টিজার লঞ্চ অনুষ্ঠান। সেখানে এমন একটি কাণ্ড ঘটল যা নিয়ে লজ্জায় পড়েছেন দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। ওই ছবি দশপাল্লার টিজার লঞ্চ অনুষ্ঠানে সিনেমাটোগ্রাফার ছোটা কে নাইডু স্টেজের মধ্যেই কাজলকে চুম্বন করে বসেন। হঠাৎ ঘটে যাওয়া এই ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন অভিনেত্রী।

বিষয়টি স্পষ্টভাবেই ক্যামেরায় ধরা পড়ে। তাতে দেখা যায়, টিজার লঞ্চ অনুষ্ঠানে কলাকুশলীদের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছিলেন অভিনেত্রী। সেসময় সিনেমাটোগ্রাফার ছোট কে নাইডুর সঙ্গেও তিনি আলাপ করিয়ে দেন। তখনই আকস্মিকভাবেই কাজল আগরওয়ালের সামনে এসে তার গালে চুমু খেয়ে বসেন ওই সিনেমাটোগ্রাফার।

পুরো ঘটনায় অপ্রস্তুত কাজল বলেই বসেন ‘চান্স পে ডান্স’। তিনি কেন হঠাৎ করেই এ ধরণের কাজ করেছেন সে বিষয়ে ব্যাখ্যা দিতে বসেন সিনোমাটোগ্রাফার ছোটা কে নাইডু। অগত্যা কাজল অবশ্য ছোটা কে নাইডুকে ক্ষমা করে দেন এবং পুরো বিষয়টিকে অনেকটা এড়িয়ে যান।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালকে বলিউড সিনেমাতেও দেখা গেছে সাবলীল অভিনয়ে। প্রাণবন্ত অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। কাজল আগরওয়ালকে সর্বশেষ দেখা গেছে তেলেগু ভাষারএমএলএ সিনেমায়। এছাড়া কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি। এর মধ্যে সম্প্রতি প্যারিস প্যারিস সিনেমার ফ্রান্স শিডিউলের শুটিং শেষ করেছেন তিনি। বলিউডের সাড়া জাগানো কুইন সিনেমার তামিল রিমেক এটি। সিনেমাটি পরিচালনা করছেন রমেশ অরবিন্দ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here