ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনে বান্ধবীদের আনাগোনা নতুন নয়। তবে  এতো নারীর সঙ্গে প্রেমের পর জর্জিনা রদ্রিগেজের বাহুডোরেই থিতু হয়েছেন রোনালদো। ২০১৬ সালের নভেম্বর থেকে শুরু, সেই থেকে এখনো চলছে তাদের প্রেমের দারুণ রসায়ন। জর্জিনার সঙ্গে রোনালদোর এখনো বিয়ে না হলেও তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

গত বছরের নভেম্বরে রোনালদোর ঘর আলোকিত করে আসে চতুর্থ সন্তান। রোনালদোর বাকি তিন সন্তান, বোন-মা সবার সঙ্গেই বেশ ভালো সম্পর্ক জর্জিনার। রাশিয়া বিশ্বকাপের আগে জোর গুঞ্জন ছিল, বিশ্বকাপ শেষেই বিয়ের পিঁড়িতে বসবে এই জুটি। বিশ্বকাপ শেষে অবশ্য রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়ার ঘটনায় সেই গুঞ্জন নিয়ে আর কোনো কথাই হয়নি।

তবে সম্প্রতি আবারও আলোচনায় এই জুটি। খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। পর্তুগালের অন্যতম জনপ্রিয় সংবাদপত্র ‘করিও দা মানহা’র জানায়, মায়ের পছন্দ জেনেই সম্প্রতি জর্জিনাকে বিয়ের প্রস্তাব দেন রোনালদো। আর সেই প্রস্তাবে সাড়া দিয়ে হ্যাঁ-ও বলেছেন জর্জিনা। শুধু তাই নয়, ইতোমধ্যে আংটিও বদল করে ফেলেছেন রোনালদো-জর্জিনা জুটি। ইংলিশ গণমাধ্যম

‘দ্য সান’ জানিয়েছে, এরই মধ্যে বিয়ের জন্য পোশাক পছন্দ করা শুরু করেছেন রোনালদো ও তার সন্তানের মা। শুধু তা-ই নয়, এক ধাপ এগিয়ে তারা রোনালদো-জর্জিনার আংটি পরিহিত ছবিও প্রকাশ করেছে। ছবিতে দেখা যায়, দুজনের হাতে একই রকম আংটি, যা এনগেজমেন্ট রিং হিসেবেই দাবি আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর। যদিও ঠিক কবে বিয়ে হবে তা এখনো জানা যায়নি। কোনো সংবাদমাধ্যমই বিয়ের চূড়ান্ত তারিখ প্রকাশ করতে পারেনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here