প্রকাশ হলো ধ্রুব গুহ’র নতুন মিউজিক ভিডিও ‘তোমার উঁকিঝুঁকি’। শুক্রবার জাকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশিত হয়েছে গানটির মিউজিক ভিডিও। এর আগে সদ্য প্রয়াত কিংবদন্তী শিল্পী আইয়ুব বাচ্চু স্মরণে এক মিনিটের নিরবতা পালন করা হয়।

‘তোমার উঁকিঝুঁকি’ গানটি লিখেছেন তারিক তুহিন। গানটির সুর করেছেন আহমদ হুমায়ুন। সংগীত আয়োজন করেছেন তারিক আল ইসলাম। আর গানটির ভিডিও নির্মাণ করেছেন কলকাতার পরিচালক অরিত্র কর্মকার। মিউজিক ভিডিওর দৃশ্যধারণ করা হয় কলকাতায়। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অপুর্ব ও ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। এছাড়াও ফ্রেমে ছিলেন ধ্রুব গুহ নিজেও।

মিউজিক ভিডিও প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, ‘দুই বাংলায় গানটিকে ছড়িয়ে দেওয়ার জন্য কিছু মাধ্যম প্রয়োজন, তাই কলকাতার আভিনেত্রীকে এই গানে সংযুক্ত করা। গানটির কথা আমার বেশ পছন্দ হয়েছে। সুরটাও সুন্দর। গানটি শ্রোতারা উপভোগ করবেন বলেই আশা করছি।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর, ইমরান, আরিফুল ইসলাম মিঠু, জুয়েল মোর্শেদ, পড়শিসহ সঙ্গীতজগতের অনেকেই। গানটি শোনা ও দেখা যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যনেলে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here