সম্প্রতি দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা মার্কুইজিনের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে নেইমারের। এর মধ্যেই ব্রাজিলিয়ান সুপারস্টারের নতুন প্রেম নিয়ে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা। যাকে নিয়ে এই জল্পনা তিনিও ব্রাজিলিয়ান অভিনেত্রী। জিওভানা লান্সেলোত্তি। ২৫ বছরের এই তারকার সঙ্গে নেইমারের ঘনিষ্টতার কারণেই নাকি মূলত ব্রুনার সঙ্গে বিচ্ছেদ।

গত শুক্রবার ইংল্যান্ডের ঐতিহ্যবাহী শহর লন্ডনে এক প্রীতি ম্যাচে উরুগুয়ের মুখোমুখি হয় ব্রাজিল। সেই ম্যাচের আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা হয় নেইমার-জিওভানার। জিওভানাও এখন লন্ডনে। পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। ইনস্টাগ্রামে সেই সব ছবিও পোস্ট করছেন তিনি। এরকমই এক ছবিতে নেইমার মন্তব্য করেন। প্যারিস সেইন্ট জার্মেইর ব্রাজিলিয়ান তারকা সেখানে লিখেছেন, ‘তুমিও লন্ডনে, আমিও। আবার শুরু হবে রূপকথা। আর আসবে গল্পলেখক এবং গুজবের আবিষ্কারকরা।’ তাদের নিয়ে যে জল্পনা শুরু হয়ে গেছে মূলত সেদিকেই ইঙ্গিত করেছিলেন নেইমার।

এই মন্তব্যের পর চুপ থাকেননি জিওভানাও। পাল্টা লিখেছেন, ‘ওহ! তুমি যে এখন ইউরোপে আছো আমাকে বলনি তো।’ নিছক দুই বন্ধুর এমন কথোপকথন হতেই পারে। কিন্তু ব্রাজিলের সংবাদমাধ্যম থেকে এখন স্প্যানিশ সংবাদমাধ্যমও এ নিয়ে বিভিন্ন ধরনের প্রতিবেদন প্রকাশ করছে।

মাস খানিক আগে ব্রুনার সঙ্গে বিচ্ছেদ হয় নেইমারের। বছর খানেক আগে নেইমার জিওভানার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। কিন্তু অল্প সময় পরেই সেই ছবি ডিলিট করে দিয়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। সেই সময়ে দুজন দুজনের স্রেফ বন্ধু বলেই বিষয়টিকে উড়িয়ে দিয়েছিলেন নেইমার। তবে এখন জল কোনদিকে গড়ায় সেই দিকেই নজর সবার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here