ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অন্যান্য তারকাদের মত তার নামেও ফেসবুকে খোলা হয়েছে বেশ কিছু ভুয়া আইডি। আর সেই সব আইডি থেকে আর্থিক সাহায্য চাওয়া হচ্ছে। এসব প্রতারক থেকে সাবধান থাকার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ফেসবুকে এ নিয়ে স্ট্যাটাস দিয়েছেন মেহজাবীন। তিনি ভুয়া আইডির একাধিক স্ক্রিনশট প্রকাশ করেছেন। একই সঙ্গে তিনি লিখে জানিয়েছেন, দয়া করে এই আইডিগুলো থেকে সাবধানে থাকবেন। এই আইডি ইউজাররা আমার নামে নকল/ফেইক আইডি খুলে টাকা ও আর্থিক সাহায্য চাইছে, এদের থেকে সাবধান হতে অনুরোধ করছি। অনুগ্রহ করে এমন ম্যাসেজ পেলে আমাকে জানাবেন কিংবা রিপোর্ট করবেন।

মেহজাবীন গণমাধ্যমকে জানান, সবাইকে বলছি- আমার একটি নিজস্ব ফেসবুক আইডি আছে, যেটি ফেসবুক কর্তৃপক্ষ থেকে ভেরিফায়েড। ওই আইডির ফলোয়ার্স পাঁচ লাখ ৫০ হাজারের বেশি। এ ছাড়া একটি ফ্যান পেজ রয়েছে, সেখানে তিন লাখ ৮৫ হাজারের মতো। শুধু এ দুটি আমি নিয়ন্ত্রণ করি। এ ছাড়া ফেসবুকে বাকি যত আইডি রয়েছে, সবই ভুয়া। ওই সব ভুয়া আইডি ও পেজের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আশা করব, আমার ভক্তরা যেন বিভ্রান্ত না হন।

উল্লেখ্য, দেশের শোবিজ অঙ্গনের অনেকেরই নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খোলা আছে। যা দেখে অনেকেই অনেক সময় বিভ্রান্তিতে পড়েন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here