তিন বছর আগে সুভাষ ঘাইয়ের ‘হিরো’ সিনেমার রিমেক দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। এই ছবির সহ-প্রযোজক ছিলেন সলমান খান। সলমান খানের হাত ধরেই বলিউডে পদার্পণ আথিয়ার। কিন্তু ‘হিরো’ সেভাবে সাফল্য পায়নি বক্স-অফিসে। যার ফলে মুখ থুবড়ে পরে আথিয়ার ক্য়ারিয়ারও।

কিন্তু, ভাইজান থাকতে চিন্তা কী ? আথিয়াকে কাজ দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমান। কোনও একটি নতুন প্রোজেক্টে আথিয়াকে নিয়োগ করতে চলেছেন সলমান। সলমান ঘনিষ্ঠ একজন বলেন, “ভাই আথিয়ার ক্যারিয়ারকে নিজের দায়িত্ব হিসাবে দেখেন। আদিত্য পাঞ্চোলি ও সুনীল শেট্টিকে কথা দিয়েছিলেন, সূরজ ও আথিয়াকে লঞ্চ করবেন। তিনি সেটা করেছেন। ব্য়াপারটা সেখানেই শেষ হতে পারত। কিন্তু, হিরো বক্স-অফিসে সাফল্য না পাওয়ায় আথিয়ার জন্য ভাই অন্য প্রোজেক্টের কথা ভাবছে। সূরজ পাঞ্চোলি একটি মিউজ়িকাল-অ্য়াকশন ফিল্মে কাজ করছেন। যেখানে তাঁকে ক্য়াটরিনার বোন ইসাবেলার বিপরীতে দেখা যাবে।” প্রসঙ্গত, আথিয়া ও সূরজকে ‘হিরো’ ছবিতে একসঙ্গে দেখা যায়।

হিরো-র পর ‘নবাবজ়াদে’ ও ‘মুবারকা’-তে দেখা গেছে আথিয়াকে। এই ছবিগুলিও সেভাবে সাফল্য লাভ করতে পারেনি। অন্য়দিকে, প্রযোজক সাজ়িদ নাদিয়াদওয়ালার হাত ধরে বলিউডে পদার্পণ করতে চলেছেন সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি। ছবিটি পরিচালনা করবেন মিলান লুথরিয়া।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here