অস্ট্রেলিয়ার সাথে পূর্ণাঙ্গ এক সিরিজ খেলতে বর্তমানে সেদেশেই অবস্থান করছে অধিনায়ক ভিরাট কোহলির ভারতীয় দল। আগামী বুধবার টি-টোয়েন্টি দিয়ে শুরু হতে যাওয়া সেই সিরিজের আগে আজ অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি উইকেটকিপার ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্টের সাথে দেখা করেছেন কোহলি। এরপর কোহলিকে ‘কিংবদন্তি’ আখ্যায়িত করে ভূয়সী প্রসংসাতে ভাসিয়েছেন গিলি।

অস্ট্রেলিয়া সিরিজের আগে আজ যখন অনুশীলনে ব্যস্ত ভারতীয় ক্রিকেট দল, তখন সেখানে যেয়ে উপস্থিত হন গিলক্রিস্ট। পরে বেসরকারি টিভি চ্যানেল ফক্সক্রিকেটের হয়ে ভিরাটের এক সাক্ষাৎকার নিয়েছেন জনপ্রিয় সাবেক এই উইকেটরক্ষক। সাক্ষাৎকারের পর কোহলির সাথে তোলা দুটো ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন গিলক্রিস্ট। যেখানে টেস্ট এবং ওয়ানডে ক্রিকেটের নাম্বার ওয়ান ব্যাটসম্যান কোহলিতে নিজের মুগ্ধতা তুলে ধরেছেন গিলি।

ইনস্টাগ্রামে শেয়ার শেয়ার করা কোহলির সেই ছবির সঙ্গে গিলক্রিস্ট লিখেছেন, ‘আজ এই কিংবদন্তির সঙ্গে খানিকটা বসার সময় পেলাম। ওর ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি আর আত্মবিশ্বাস আমাকে মুগ্ধ করেছে। সত্যিই দারুণ সময় কাটল। আমি কোহলিকে ডিনারে নিয়ে যেতে চাই। ফক্সক্রিকেটের জন্য কোহলির একটা সাক্ষাৎকার নিয়েছি। শীঘ্রই মুক্তি পাবে সেটা।’

তবে গিলক্রিস্ট যতটা কোহলির প্রতি মুগ্ধতা দেখিয়েছে, নিশ্চিত ভাবেই অজি বোলারদের ততটা দেখাতে চাইবেন না। প্যাট কামিংসের বক্তব্যেই তা প্রতিফলিত। দেশটির কিংবদন্তি পেসার গ্লেন ম্যাকগ্রা তো আবার চার ম্যাচের টেস্ট সিরিজে অস্ট্রেলিয়া ভারতকে ৪-০ ব্যবধানে হারাবে বলে ভবিষ্যদ্বাণীই করে ফেলেছেন। তাইতো বর্তমানে অজিরা খুব বেশি ছন্দে না থাকলেও নিজেদের ঘরের মাঠে ভারতীয় দলের যে কঠিন চ্যালেঞ্জ জানাবে সেকথা বলাই যায়। যা শুরু হতে চলেছে আগামী বুধবার থেকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here