ওপার বাংলায় সংগীত প্রতিভা অন্বেষণের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে রীতিমত বাজিমাত করছেন বাংলাদেশের মাঈনুল হাসান নোবেল। দেশীয় রক সংগীতের কালজয়ী কিছু গান গেয়ে নোবেল একের পর এক ‘সা রে গা মা পা’র মঞ্চ কাঁপাচ্ছেন । এমন পারফর্মেন্সে বিস্মিত হচ্ছেন বিচারকেরা এবং সেই সাথে সেখানে উল্লাসে মেতে উঠছেন উপস্থিত দর্শকেরা।

নোবেল এখন সোশ্যাল মিডিয়ারও সেনসেশন। শুধু ‘সা রে গা মা পা’র মঞ্চই নয়, তার কণ্ঠে প্রত্যেকটি গানই নেট দুনিয়ায় ভাইরাল হচ্ছে। তার গাওয়া জেমসের ‘বাবা’, মাইলসের ‘ফিরিয়ে দাও’ কিংবা আইয়ুব বাচ্চুর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানগুলো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

এদিকে নোবেলের পরিবেশনায় মুগ্ধ হচ্ছেন বিচারকরা, সেই মুগ্ধতায় এবার নোবেলের অর্জনের ঝুলিতে যোগ হচ্ছে অনন্য এক প্রাপ্তি। নোবেলের সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন আরেক বিচারক মোনালি ঠাকুর। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা বলেন, আমি নোবেলের সঙ্গে একটি গান গাইতে চাই। নোবেলের গান গাওয়ার দক্ষতা আমাকে মুগ্ধ করেছে। একজন রকস্টারের যেসব গুন থাকে তার অনেকটাই নোবেলের মধ্যে দেখা যায়।’

এজন্য মোনালি বিচারক সংগীত পরিচালক শান্তনুকে অনুরোধ করেছেন, নোবেল ও তার জন্য একটি গান তৈরি করার। সেই অনুরোধের প্রেক্ষিতে শান্তনুও কথা দিয়েছেন, তিনি নোবেল-মোনালির জন্য গান করবেন। সেটা ‘সা রে গা মা পা’র মঞ্চেই পরিবেশন করা হবে। তবে ঠিক কোন পর্বে নোবেল ও মোনালির কণ্ঠে গান শোনা যাবে, সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে শিগগিরই শান্তনু গানটি তৈরি করবেন বলে জানিয়েছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here