শঙ্কা, ধোঁয়াশা ও অসুস্থতা থেকে দলীয় সাক্ষাৎকার অনুষ্ঠানে ফিরলেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ মঙ্গলবার সকালে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ গ্রহণ অনুষ্ঠানে সকাল ১১টা ৪৫ মিনিটে তিনি উপস্থিত হন ।

এসময় তার সঙ্গে ছিলেন দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার । এর আগেই মনোনয়ন প্রত্যাশী নেতাকর্মী ও পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা উপস্থিত হন ।

গতকয়েক দিন ধরেই জাপা এবং রাজনীতি পাড়ায় এরশাদের অসুস্থতা এবং বাড়ি না ফেরা নিয়ে গুঞ্জন চলছিলো । তিনি গত বৃহস্পতিবার রাতে অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হন । শনিবার রাতে তিনি হাসপাতাল চিকিৎসা শেষে বাসায় ফেরেন । কিন্তু বাড়িধারার প্রেসিডেন্ট পার্কে ফেরেননি ।

মনোনয়ন সাক্ষাৎকার অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত  আছেন জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আলহাজ্ব আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু, সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমাম এমপি, এ্যাড. মুজিবুর রহমান চুন্নু এবং মশিউর রহমান রাঙা । আর দলীয় মনোনয়ন গ্রহণকারীদের মধ্য থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত ৭০০ জন প্রার্থী উপস্থিত আছেন।

আমি মরে যায়নি, আমার চেয়ে কেউ কষ্ট করে নাই সাড়ে ৭ বছর জেল খেটেছি কোনো কিছু দেয়া হয়নি বলে নিজের অভিমত ব্যক্ত করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

এ সময় তিনি বলেন, ওই সময়ের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছিলেন এরশাদকে মরতে দাও।

মঙ্গলবার রাজধানীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার অনুষ্টানে এ কথা বলেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here