শেফিল্ড শিল্ডে ভিক্টোরিয়ার হয়ে ধারাবাহিকভাবে রান করেছেন। পুরস্কারটাও মার্কাস হ্যারিস পেয়েছেন হাতে হাতেই। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন তিনি। তার সঙ্গে ফিরেছেন আরেক ব্যাটসম্যান পিটার হ্যান্ডসকম।

এবারের শেফিল্ড শিল্ডে এখনও পর্যন্ত ৪ ম্যাচে ৮৭.৪০ গড়ে ৪৩৭ রান করেছেন হ্যারিস। আগের দুই মৌসুম মিলিয়ে করেছিলেন ১৫১৪ রান।

শুরুটা অবশ্য হ্যারিসের ছিল নিজ রাজ্য ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে। প্রথম শ্রেণির ক্রিকেটে ২০১০-১১ মৌসুমে তৃতীয় ম্যাচেই করেছিলেন ১৫৭। তবে থিতু হতে পারছিলেন না দলে। তারপরও হাল আশা ছাড়েননি তিনি। যে কারণে ২০১৬ সালে পাড়ি জমান ভিক্টোরিয়ায়। ঘুরে যায় তার ক্যারিয়ারের মোড়ও। এবার পেলেন টেস্ট দলে জায়গা।

শেফিল্ড শিল্ডে এবার জ্বলে উঠতে পারেননি হ্যান্ডসকম্ব। ৪ ম্যাচে ২২৭ রান করেছেন ৩৭.৮৩ গড়ে। তারপরও তার পারফরম্যান্সে সন্তুষ্ট নির্বাচকেরা। যে কারণে আবার জাতীয় দলে ফিরলেন এ ডানহাতি।

ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার চার ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ৬ ডিসেম্বর অ্যাডিলেডে।

অস্ট্রেলিয়া দল:মার্কাস হ্যারিস, অ্যারন ফিঞ্চ, উসমান খাওয়াজা, শন মার্শ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, টিম পেইন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জশ হেইজেলউড, নাথান লায়ন, ক্রিস ট্রিমেইন, পিটার সিডল, পিটার হ্যান্ডসকম।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here