রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে মেতে আছে বলিউড। এর রেশ থামতে না থামতেই এবার শুরু হয়েছে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে উন্মাদনা। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াঙ্কা।

আগামী ২৮ নভেম্বর থেকে শুরু হবে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আয়োজন। শেষ হবে ৩ ডিসেম্বর। ভারতের যোধপুরে উমাইদ ভবনে বসবে এই বিয়ে আসর। বিয়ের জন্য প্রিয়াঙ্কা একটি ওয়েডিং রেজিস্ট্রি গাইডও তৈরি করেছেন। ইনস্টাগ্রামে সেই তালিকা দেখে ভক্তরা অবাক।

বিয়ের বিভিন্ন জিনিসের তালিকা প্রস্তুত করতে নাকি প্রিয়াঙ্কার খুব ভালো লাগে। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে লিখেছেন, ‘একটা ওয়েডিং রেজিস্ট্রি গাইড তৈরি করলাম। খুব মজা লেগেছে। চাইলে দেখতে পারেন…।’

তার তালিকায় আছে দরকারি জিনিসের সঙ্গে মজার কিছু জিনিসও। তালিকায় আছে রান্নার জন্য পাতিল, প্লেট ইত্যাদি। এছাড়া জিপিএস ট্র্যাকার, রেইনকোট, আয়না, টিভি, তোয়ালে সেট, ইনডোর বাইক, ডাম্বল সেট, টেনিস সেটসহ আরও কত কী।

কেউ কেউ মনে করছেন প্রিয়াঙ্কা আগেভাগেই জানিয়ে দিয়েছেন তার দরকারি জিনিসপত্রের তালিকা। বিয়েতে কী তবে অতিথিদের কাছ থেকেই এই উপহারগুলোয় চাইছেন এই তারকা?

এদিকে নিউ ইয়র্ক থেকে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা। বিয়ের আয়োজন নিয়েই এখন ব্যস্ত সময় কাটছে তার। ইতোমধ্যে আমন্ত্রিতদের জন্য নিমন্ত্রণপত্র পাঠানোর কাজটিও তদারকি করছেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here