ফরাসি লিগ ওয়ানে আরও একটি জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এডিনসন কাভানির একমাত্র গোলে তুলুজকে হারিয়েছে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা। চোটের কারণে এ ম্যাচে মাঠে নামা হয়নি দলের সেরা দুই তারকা কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের।

ম্যাচের ৯ মিনিটেই গোলের দেখা পান উরুগুয়ে স্ট্রাইকার এডিনসন কাভানি। সতীর্থের বাড়ানো বল পেয়ে ডি-বক্সের বাঁ দিক থেকে বক্সে ঢুকে বাঁ পায়ের জোরালো শট নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড ডি মারিয়া। তবে সেই শট রুখে দেন তুলুজের গোলরক্ষক। তাতে অবশ্য বিপদমুক্ত হয়নি। ফিরতি বল ডি-বক্সে পেয়েই হেডে কাভানির কাছে পাঠান মিডফিল্ডার রাবিও। সেখান থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে ডিফেন্স কাটিয়ে বল জালে পাঠান এই স্ট্রাইকার (১-০)। এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

লিগ ওয়ানের চলতি মৌসুমে এটি কাভানির নবম গোল। এই ম্যাচে মাঠের বাইরে থাকা কিলিয়ান এমবাপের আছে ১১টি ও নেইমারের আছে ১০টি গোল।

বিরতির পর ম্যাচে ফেরার চেষ্টা করলেও সেই সুযোগ পায়নি তুলুজ। গোল পায়নি পিএসজিও। শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে থমাস তুখেলের ছাত্ররা।

এ নিয়ে চলতি লিগে টানা ১৪ ম্যাচে জয় তুলে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তুলুজ আছে ১৫তম স্থানে। আর ১৪ ম্যাচ খেলে পিএসজির চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে থেকে (২৭ পয়েন্ট) টেবিলের দুইয়ে আছে ক্লাব লিওঁ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here