বাংলাদেশ প্রিমিয়ার লিগের ( বিপিএল) ৬ষ্ঠ সংস্করন আগামী ৫ জানুয়ারি থেকেই গড়াচ্ছে মাঠে। সিলেট পর্ব দিয়ে ৫ম সংস্করনের বিপিএল গড়িয়েছিল মাঠে।

গতবারের মতো এবারো তিনটি ভেন্যুতে গড়াবে বিপিএল। ঢাকার পাশাপাশি চট্টগ্রাম এবং সিলেটও হয়েছে ভেন্যু। তবে এবার ঢাকা থেকেই শুরু হবে বিপিএল।

আগামী ৫ থেকে ১৩ জানুয়ারি শের-ই-বাংলা স্টেডিয়ামে ঢাকা পর্বের ম্যাচ অনুষ্ঠিত হবে। ঢাকা পর্বে ১৪ ম্যাচ সম্পন্ন করে বিপিএল গড়াবে সিলেটে। সিলেটে হবে বিপিএলের ৮টি খেলা। সিলেটের পর বিপিএল ফিরবে ঢাকায়। ঢাকায় ৬টি ম্যাচ সম্পন্ন করে বিপিএল যাবে চট্টগ্রামে।

সেখানে ১০টি ম্যাচ হবে। সেখান থেকে লিগ রাউন্ডের শেষ ৪টি ম্যাচ এলিমিনেটরি,কোয়ালিফাইয়ার এবং ফাইনাল হবে ঢাকায়। এলিমিনেটরি,কোয়ালিফাইয়ার এবং ফাইনালে থাকছে রিজার্ভ ডে বরাদ্দ।  প্রতিদিন ২টি করে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত এবারো নিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

শুক্রবারের সময়সূচী পরিবর্তন করা হয়েছে। শুক্রবারের প্রথম খেলা শুরু হবে ২ টায়, দ্বিতীয় ম্যাচ হবে ৭টা থেকে। অন্য দিনগুলোতে প্রথম খেলা হবে দুপুর ১২টা ৩০ মিনিট এবং বিকেল ৫টা ২০ মিনিট থেকে। বিপিএলের উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স খেলবে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে। উদ্বোধনী দিনে দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাাইটসের প্রতিপক্ষ রাজশাহী কিংস।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here