জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘দহন’। আজ মঙ্গলবার মুক্তির জন্য বাংলাদেশ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এটি পরিচালনা করেছেন রায়হান রাফি। আগামী ৩০ নভেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

মুক্তিকে সামনে রেখে গত ২২ নভেম্বর বিএফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্স চত্বরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়। পাশাপাশি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলেও একটি প্রকাশ করা হয়।

ট্রেইলার প্রকাশের পর নানারকম মন্তব্যই অন্তর্জালে ভাসছে। তবে ইতিবাচক মন্তব্যের পরিমাণই বেশি। সিনেমার কনটেন্ট বাছাই থেকে শুরু করে সিনেমাটোগ্রাফি সবকিছুরই ভূয়সী প্রশংসা করছেন দর্শকরা। অনেকেই মনে করছেন এ ধরনের সিনেমা বাংলা চলচ্চিত্রকে আবারো সামনে এগিয়ে যেতে সাহায্য করবে। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল ট্রেইলারটি।

এর আগে সিনেমাটির ফার্স্ট লুক প্রোমো ও ‘হাজীর বিরিয়ানি’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়। এতে কলকাতার আকাশ সেনের সঙ্গে র‌্যম্পে কণ্ঠ দিয়েছেন সিয়াম। তবে গানটি প্রকাশের পর গানের কিছু শব্দ নিয়ে আপত্তির মুখে পড়ে। পরবর্তীতে ‘আপত্তিকর’ শব্দ সংশোধন করা হয়।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন-জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ। এর চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here