‘বীর’ শিরোনামের নতুন ছবিটিতে দেশের নম্বর ওয়ান হিরো শাকিব খানের বিপরীতে জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। এই সিনেমায় অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন বলে জানিয়েছেন সময়ের গ্লামারাস এই নায়িকা। তবে এই ছবিতে শাকিব-মৌমিতার পাশাপাশি আর কারা অভিনয় করবেন সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, দেশের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক কাজী হায়াত নির্মাণ করতে যাচ্ছেন কেরিয়ারের ৫০তম চলচ্চিত্র। যার নাম দিয়েছেন ‘বীর’। এই ছবির মধ্য দিয়ে নির্মাতা হিসেবে হাফ সেঞ্চুরি করতে যাচ্ছেন গুণী এই  পরিচালক। আর এই  ছবিতে প্রযোজক মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ছবিটিতে প্রধান চরিত্রে ও অভিনয় করবেন তিনি।

শাকিবের বিপরীতে অভিনয়ের ব্যাপারে মৌমিতা বলেন, ‘কাজী হায়াত স্যার দেশের স্বনামধন্য একজন পরিচালক। পাশাপাশি চিত্রনায়ক শাকিব খান দুই বাংলাতেই সিনেমাপ্রেমীদের সমানভাবে মাতিয়ে যাচ্ছেন। এমন গুণী নির্মাতা ও শীর্ষ নায়কের সাথে কাজ করতে যাচ্ছি এটি সত্যি আনন্দের। ছবির গল্পও পছন্দ হয়েছে। আগামী বছরের শুরুতেই ছবির শুটিং শুরু হবে।’

প্রসঙ্গত, কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমারই থাকবো’ ছবির মধ্য দিয়ে মৌমিতার অভিষেক হয় বড়পর্দায়। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘অন্তর জ্বালা’। এছাড়াও ‘তোলপাড়’ ও ‘রাগী’ সিনেমা দুটির কাজ শেষ পর্যায়ে। পাশাপাশি ‘অন্ধকার জগত’ ছবিটি মুক্তির অপেক্ষায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here