উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে জয় পেতে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে ভালোই ঘাম ঝরাতে হয়েছে। হেরেই যাচ্ছে এমন পরিস্থিতিতে ইয়ং বয়েজের বিপক্ষে ফেলাইনির শেষ মুহূর্তের গোলে রক্ষা পেয়েছে দলটি।

ঘরের মাঠে ম্যানইউ ১-০ গোলে হারিয়েছে ইয়ং বয়েজকে। এই জয়ে ‘এইচ’ গ্রুপে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানইউ। আর শীর্ষে থাকা জুভেন্তাসের পয়েন্ট ১২।

পুরো ম্যাচে দু’দলের কেউই গোলের দেখা পায়নি। গোল শূন্য ম্যাচ শেষ হবে এমন শঙ্কা। ম্যাচ গড়ায় ইনজুরি টাইমে। এই মুহূর্তেই ম্যানইউর হয়ে গোল করেন ফেলাইনি। এতেই রক্ষা পায় রেড ডেবিলরা।

২০০৭ সালের পর লিগে এই প্রথম ৯০ মিনিটে গোল করে জয় পেয়েছে দলটি। এ দিন গোটা ম্যাচে তারা ২১টি শট নিয়ে চারটি টার্গেটে রাখতে পেরেছে।

মঙ্গলবার রাতে লিওঁর মাঠে চারটি গোলই হয়েছে ম্যাচের দ্বিতীয়ার্ধে। ৫৫ মিনিটে লিওঁকে এগিয়ে দেন ম্যাক্সওয়েল কর্নেট। ৬২ মিনিটে হেডে গোল করে সিটিকে সমতায় ফেরান ডিফেন্ডার লাপোর্তে।

৮১ মিনিটে আবার এগিয়ে যায় লিওঁ। স্বাগতিকদের এবারের গোলদাতাও কর্নেট। তাদের এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য দুই মিনিটও স্থায়ী হয়নি।

৮৩ মিনিটে রিয়াদ মাহরেজের কর্নার থেকে হেডে গোল করে সিটির এক পয়েন্ট নিশ্চিত করেন আগুয়েরো। চ্যাম্পিয়নস লিগে নিজের শেষ ছয় অ্যাওয়ে ম্যাচেই গোল করলেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here