আমাকে ধ্বংস করার চেষ্টা চলছে। বোর্ডকে ইমেল পাঠিয়ে এমনটাই দাবি করলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য মিতালি রাজ। তাঁর অভিযোগ, এই চক্রান্তের নেপথ্যে রয়েছেন কমিটির অফ অ্যাডমিনিস্ট্রেটরের সদস্য ডায়না এডুলজি ও কোচ রমেশ পাওয়ার।

T-20 বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে বাদ পড়েন মিতালি রাজ। যা নিয়ে বিতর্কের ঝড় ওঠে সোশাল সাইট থেকে ক্রীড়ামহলে। ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন হরমনপ্রীতকে সরাসরি আক্রমণ করেন মিতালির ম্যানেজার অনিশা গুপ্তা। উত্তরে  হরমনপ্রীত বলেন, “মিতালিকে না খেলানোর বিষয়ে কোনও দুঃখপ্রকাশ করতে চাই না। এটা কোনও ব্যক্তি সিদ্ধান্ত নয়, দলগত সিদ্ধান্ত।”

তবে গোটা বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি মিতালি। আজ বোর্ডে একটি ইমেল পাঠান তিনি। সেখানে তিনি বলেন, “দুই দশকের কেরিয়ারে আমার সঙ্গে এটা প্রথমবার হল। আমি মানসিকভাবে বিপর্যস্ত, হতাশ। ক্ষমতায় থাকা কয়েকজন আমাকে ধ্বংস করার চেষ্টা করছে। আমার আত্মবিশ্বাস চুরমার করার চেষ্টা করছে।”

তিনি আরও বলেন, “আমি আবারও বলছি, হরমনপ্রীতের বিরুদ্ধে আমার কিছু বলার নেই। কিন্তু, কোচের সিদ্ধান্তকে ওর সমর্থন আমাকে আহত করেছে। আমার লক্ষ্য ছিল দেশের হয়ে বিশ্বকাপ জেতা। সেই সোনার সুযোগ হারিয়েছি বলে বেশি কষ্ট পেয়েছি।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here