আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন স্টিভেন স্মিথ। পাকিস্তানের তারকা অল-রাউন্ডার শোয়েব মালিকের বদলি হিসেবে অজি ব্যাটসম্যানকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

জাতীয় দলের জার্সিতে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে বিপিএলের মাঝপথে কুমিল্লা ছেড়ে যাবেন মালিক। ফলে প্রতিযোগিতার আসন্ন আসরে দলটির পঞ্চম ম্যাচ থেকে মাঠে দেখা যাবে সাবেক অজি অধিনায়ক স্মিথকে। মঙ্গলবার নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

২৯ বছর বয়সী স্মিথের খেলার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন, ‘হ্যাঁ, সে এবার আমাদের দলে খেলবে। আমরা তাকে প্রথম চারটি ম্যাচে পাব না। আশা করি বাকি সময় পাওয়া যাবে।’

বল টেম্পারিং কেলেঙ্কারির কারণে বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ আছেন ডানহাতি ব্যাটসম্যান স্মিথ। আগামী বছর ২৯ মার্চ তার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে।

স্মিথের মতো আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য বহিষ্কৃত আরেক অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নারকে দেখা যাবে ২০১৯ সালের বিপিএলে। তিনি সিলেট সিক্সার্সের সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন।

আগামী বছরের ৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। চলবে ফেব্রুয়ারির ৮ তারিখ পর্যন্ত।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স :

ধরে রাখা : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফ উদ্দিন, শোয়েব মালিক (পাকিস্তান)।

সরাসরি চুক্তি : আসেলা গুনারত্নে (শ্রীলঙ্কা), লিয়াম ডসন (ইংল্যান্ড)।

ড্রাফটে নেওয়া : আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, শহিদ আফ্রিদি (পাকিস্তান), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), মোশাররফ হোসেন, মোহাম্মদ শহিদ, শামসুর রহমান, সঞ্জিত সাহা, এভিন লুইস (ওয়েস্ট ইন্ডিজ), ওয়াকার সালামখেইল (আফগানিস্তান), আমিন ইয়ামিন (পাকিস্তান)।

নতুন যুক্ত : স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া)।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here