দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করতে এক পয়েন্ট পেলেই চলতো জুভেন্টাসের। কিন্তু পূর্ণ তিন পয়েন্ট নিয়েই শেষ ষোলো নিশ্চিত করেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ভ্যালেন্সিয়ার বিপক্ষে ১-০ ব্যবধানে ম্যাচ জিতে নেয় দলটি।

প্রতিপক্ষের মাঠে এর আগে ২-০ গোলের ব্যবধানে জয় পেয়েছিল জুভেন্টাস। কিন্তু নিজেদের মাঠে আশানুরূপ খেলতে পারেনি দলটি। ম্যাচের প্রথমার্ধে গোছানো তেমন কোন আক্রমণও করতে পারেনি তারা। ফলে সাদামাটা ভাবে শেষ হতে চলেছিল ম্যাচের প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধে দারুণ কিছু সুযোগ পেয়েও স্ট্রাইকারদের ব্যর্থতায় কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না দলটি। মারিও মানজুকিচের গোলটিই হয় ম্যাচের নিয়ন্ত্রক।

ঘরের মাঠে প্রথমার্ধে অধিকাংশ সময় বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও প্রতিপক্ষ গোলরক্ষকের তেমন কোনো পরীক্ষা নিতে পারেনি ক্রিশ্চিয়ানো রোনালদো, পাওলো দিবালা ও মানজুকিচরা।

তবে দ্বিতীয়ার্ধের ৫৯তম মিনিটে এগিয়ে যাওয়ার প্রথম দারুণ সুযোগ পায় তুরিনের ক্লাবটি।  রোনালদোর ছোট করে বাড়ানো বল ধরে রোনালদোর আড়াআড়ি ক্রসে নিখুঁত টোকায় জাল খুঁজে নেন মানজুকিচ।

এরপর গোল পরিশোধের চেষ্টা করেও ব্যর্থ হয় অতিথিরা। ব্যবধান বাড়ানোর ভালো সুযোগ পায় জুভেন্টাসও। তবে কোনো দলই সুযোগ কাজে লাগাতে পারেনি।

যে কারণে ১-০ গোলের জয় নিয়ে চ্যাম্পিয়নস লিগের নকআউটে জায়গা নিশ্চিত করে মাঠ ছাড়ে জুভেন্টাস।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here