বলিউড পাড়ায় যেন বিয়ের ধুম লেগেছে। রণবীর সিংহ-দীপিকা পাডুকোনের বিয়ের পর এখন চলছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনসের বিয়ে নিয়ে তোড়জোড়।

এর মধ্যেই এলো আরও এক বিয়ের খবর। আগামী ১২ ডিসেম্বর বান্ধবী গিন্নি চত্রাতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা কপিল শর্মা।

ইনস্টাগ্রামে বিয়ের কার্ড পোস্ট করে নিজের সিদ্ধান্তের কথা নিজেই জানান এই তারকা।

ওই কার্ডে কপিল ও গিন্নির প্রেমের যাত্রাপথে যারা যারা তাদের সঙ্গে ছিলেন, তাদেরকেও শুভেচ্ছা ও ভালোবাসা জানান জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শোর’র উপস্থাপক।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, অমৃতসরে বিয়ে করছেন কপিল ও গিন্নি। এছাড়াও পাঞ্জাব ও মুম্বাইয়ে দু’টি রিসিপশন অনুষ্ঠানের  আয়োজন করা হয়েছে।

গিন্নির সঙ্গে আলাপ ও প্রেমের প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে কপিল বলেন, ‘আমি যখন রোজগার করতে শুরু করি তখন আমার মা ওর পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যান। কিন্তু ওর বাবা প্রস্তাব মেনে নেননি। তারপর আমি কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ি।’

‘তখন ও এমবিএ করছে। আমি মুম্বাইতে ছিলাম। ওর কাছে বহু বিয়ের প্রস্তাব এসেছে। ও মেনে নেয়নি। কিন্তু আমাকেও বিয়ের জন্য কিছু বলেনি। তাই আমি ভাবতাম কীভাবে এত ধৈর্য্য ওর। তার পরেই ভাবলাম এটাই বিয়ে করার সঠিক সময়।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here