চট্রগ্রাম টেস্ট জয়ে ১-০ ব্যবধানে এগিয়ে আগামীকাল  দ্বিতীয় টেস্টে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে সাকিববাহিনী। ইতোমধ্যে ১৩ সদস্যের বাংলাদেশ দল ঘোষনা করেছে বিসিবি। প্রথম টেস্টে দল থেকে কেবল বাদ পড়েছে ইমরুল কায়েস। তার মানে এই টেস্টে অভিষেক হতে যাচ্ছে ওপেনার সাদমান ইসলামের।

বাংলাদেশ দল ১৩ জনের স্কোয়াড ঘোষনা করেছে। নির্বাচকরা বলছে তামিম ইকবালের জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করবে। কিন্তু এই টেস্টে রিস্ক নিয়ে তার খেলার কোন সম্ভাবনা নেই। তাই ওপেনিংয়ে উপরের দুজন থাকছেন তা নিশ্চিত।

একাদশে কেবল এই একটি পরিবর্তনই আসতে পারে। আর কোন পরিবর্তন আসার সম্ভাবনা নেই। কেননা, কোচ বলেছেন, আমাদের শক্তি স্পিন এবং আমরা এতে সাফল্য পাচ্ছি।

এদিকে আঙুলে চোট পাওয়ায় মুশফিকুর রহিমের বিকল্প হিসেবে ঢাকা টেস্টে অন্তর্ভুক্ত করা হয়েছে লিটন কুমার দাসকে। গতকাল সকালে ব্যাটিং অনুশীলনের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান মুশফিক। পরে এক্স-রেতে তার আঙুলে কোনো চিড় ধরা পড়েনি। তার চোটটা গুরুতর না হলেও সতর্কতা হিসেবে শেষ মূহুর্তে লিটনকে এনেছেন নির্বাচকরা। শেষ মুহূর্তে লিটনকে অন্তর্ভুক্ত করায় ঢাকা টেস্টের দল ১৩ জন থেকে বেড়ে হলো এখন ১৪ জনের।

ঢাকা টেস্টের বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সাদমান ইসলাম, সৌম্য সরকার, মুমিনুল হক, মিঠুন, সাকিব, মুশফিক, রিয়াদ, মিরাজ, নাঈম, তাইজুল, মুস্তাফিজ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here