অপেক্ষার আর কিছুক্ষণ। তারপরই নিক-প্রিয়াঙ্কার চারহাত এক হবে। এই তারকা জুটির বিয়ে নিয়ে আগ্রহের অন্ত নেই অনুরাগীদের। ২ ও ৩ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে হবে বিয়ের অনুষ্ঠান। তার আগে হবে মেহেন্দি ও সংগীত সেরেমনি। স্বপ্নের বিয়ে সারতে তাই মুম্বই থেকে যোধপুর উড়ে গেলেন নিক-প্রিয়াঙ্কা।

মুম্বই এয়ারপোর্টে প্রিয়াঙ্কা নজরে আসেন সম্পূর্ণ ট্রাডিশনাল পোশাকে। যেখানে নিককে দেখা যায় ক্য়াজ়ুয়াল শার্ট ও জ্য়াকেটে। দু’জনেই হাসিমুখে ধরা দেন। নিক-প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায় নিকের ভাই জো জোনাস ও তাঁর প্রেমিকা সোফি টার্নারকেও। ২৯ নভেম্বর হবে সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ৩০ নভেম্বর হবে হলদি সেরেমনি। হিন্দু ও ক্রিশ্চিয়ান মতে বিয়ে সারবেন এই জুটি। বিয়ের পরে ৪ ডিসেম্বর একটি ককটেল পার্টিও রেখেছেন তাঁরা।

অপরদিকে শোনা যাচ্ছে, এই হাইপ্রোফাইল বিয়েতে কোনও স্মার্ট ফোন ব্যবহার করার অনুমতি মিলবে না। নিরাপত্তা ব্য়বস্থাও বেশ জোরদার করা হয়েছে বলেই সূত্রের খবর।

সূত্রের খবর, যোধপুর প্য়ালেসের সব স্টাফ ও জেনেরাল ম্য়ানেজারকে ছুটি দিয়ে দেওয়া হয়েছে। যে ইভেন্ট ম্য়ানেজমেন্ট সংস্থা ও নিরাপত্তা সংস্থা নিক-প্রিয়াঙ্কার বিয়ের দায়িত্ব নিয়েছেন তারাই সব রকমের দেখাশোনা করবেন। সমস্ত স্টাফকে স্মার্ট ফোন ব্য়বহারের পরিবর্তে সাধারণ ফোন ব্য়বহার করার নির্দেশ দেওয়া হয়েছে। এমনকি, আমন্ত্রিত অতিথিরাও কোনও রকম স্মার্ট ফোন ব্যবহার করতে পারবেন না। প্যালেসের বিভিন্ন জায়গায় জ্য়ামারও বসানো হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here