অর্জুন-মালাইকা লেখা লকেট গলায় পরলেন মালাইকা অরোরা। হারের সঙ্গে ঝুলিয়ে ‘এ এম’ লেখা লকেট গলায় পরে নিলেন সালমান খানের ভাইয়ের সাবেক স্ত্রী। যে ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

এদিকে সম্প্রতি মুম্বাইয়ের লোখন্ডওয়ালায় একটি বিলাসবহুল বাড়ি কেনেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। ২০১৯ সালে বিয়ের পর মালাইকা-অর্জুন কি ওই বাড়িতেই থাকছেন? এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। কিন্তু, অর্জুন বা মালাইকা এ বিষয়ে মুখ খোলেননি।

কিন্তু, পরিবারের সম্মতি নিয়েই যে অর্জুন কাপুর মালাইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন, তা প্রায় স্পষ্ট করে দেন বনি কাপুরের ছেলে।

অন্যদিকে সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ হাজির হন অর্জুন কাপুর। সেখানে তিনি ‘সিঙ্গেল’ কি না, এ বিষয়ে প্রশ্ন করেন করণ জহর। আর করণের প্রশ্নের উত্তরে অর্জুন স্পষ্ট জানান তিনি ‘সিঙ্গেল’ নন। যা শুনে অর্জুনের বোন জাহ্নবী কাপুরও বেশ কিছুটা অবাক হয়ে যান।

আর এরপরই ‘গত রাতের কফি কেমন ছিল’ বলে মালাইকাকে প্রশ্ন করেন করণ জহর। যা শুনে মালাইকা পাল্টা বলেন, গত রাতের কফি এপিসোড তার খুব পছন্দ হয়েছে। ওই এপিসোডকে তিনি ভালোবেসে ফেলেছেন বলেও জানান মালাইকা অরোরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here