ওয়ানডে সিরিজের আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলে বিসিবি একাদশের হয়ে খেলবেন মাশরাফি মর্তুজা। ওয়ানডে অধিনায়কের নেতৃত্বে ১৩ জনের দলে আছেন তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকারও।

৬ ডিসেম্বর বিসিবি একাদশের বিপক্ষে  বিকেএসপিতে ওয়ানডে সিরিজের ওই প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী উইন্ডিজ। তবে ম্যাচটা এখন কেবল ওয়েস্ট ইন্ডিজের প্রস্তুতিতেই থেমে নেই। অনেকদিন থেকে খেলার বাইরে থাকায় এই ম্যাচেই নিজেদের ঝালিয়ে দেবেন মাশরাফি ও তামিম।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের পর থেকেই মাঠের বাইরে আছেন মাশরাফি। এই সময়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়ে খেলার বাইরের ইস্যুতে আলোচনায় আসেন তিনি। এসব আলোচনার মধ্যে অনুশীলনেও ঘাটতি থেকে যাচ্ছিল অধিনায়কের। প্রস্তুতি ম্যাচটা তাই

এশিয়া কাপে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে তামিম ইকবাল। হাতের চোট সারার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দিয়েই ফেরার কথা ছিল তার। তবে নতুন করে পাঁজরের ব্যথায় খেলতে পারনেনটি টেস্ট সিরিজ। ওয়ানডে সিরিজের আগে পুরোপুরি সেরে উঠায় প্রস্তুতি ম্যাচটা খেলছেন তামিম।

প্রস্তুতি ম্যাচের দলে আছেন সর্বশেষ ওয়ানডে সিরিজ খেলা ইমরুল কায়েস, সৌম্য সরকার, আরিফুল হক ও রুবেল হোসেন।  জাতীয় দলের এসব ক্রিকেটারদের সঙ্গে ম্যাচটিতে সুযোগ পাচ্ছেন অনূর্ধ্ব-১৯ দলের তৌহিদ হৃদয়, মৃত্যুঞ্জয় চৌধুরী, আকবর আলিরা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৯ ডিসেম্বর থেকে শুরু হবে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

বিসিবি একাদশ:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, তৌহিদ হৃদয়, আরিফুল হক, আকবর আলি, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, শাহীন আলম, মেহেদী হাসান রানা, নাজমুল ইসলাম অপু।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here