কথা ছিল নভেম্বরেই মুুক্তি পাবে ‘আই অ্যাম রাজ’ ছবিটি। কিন্তু প্রেক্ষাগৃহ জটিলতার কারণে ছবিটির মুক্তি পিছিয়ে যায়। সব জটিলতা কাটিয়ে আগামী শুক্রবারেই আসছে অ্যাকশন ঘরানার এ ছবিটি। ছবিটি পরিচালনা করছেন এম আজাদ এবং নিবার্হী প্রযোজনা করছেন সোহেল হাওলাদার। এখানে নাম ভ‚মিকায় অভিনয় করছেন রাজ ইব্রাহীম। বিপরীতে রয়েছেন নবাগত নায়িকা (লাক্সকন্যা) সাবরিনা মামিয়া।

এই ছবির মাধ্যমেই দীঘির্দন পর দেশীয় চলচ্চিত্রে অ্যাকশন ঘরানার নায়ক হিসেবে আত্মপ্রকাশ করছেন নবাগত রাজ। চলচ্চিত্রে অ্যাকশন হিরো হিসেবে প্রতিষ্ঠা পেতে দীঘির্দন ধরেই নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এরই মধ্যে ভারতের কলকাতার স্মরণিকা একাডেমি থেকে টানা ৮ মাস ফাইট এবং নাচের প্রশিক্ষণ নিয়ে এসেছেন তিনি।

রাজ বলেন, দেশ এবং দেশের বাইরে অ্যাকশন ধারার বাংলা ছবিকে প্রতিষ্ঠা করার জন্যই আমার চলচ্চিত্রে আসা। আমার বিশ্বাস, আমার ছবিটি দেখে দশর্করা অনেকদিন পর বাংলা সিনেমার পরিপূণর্ বিনোদন পাবে। পাশাপাশি নিমার্তারাও নতুন করে সামাজিক অ্যাকশন ধারার ছবি নিমাের্ণ আগ্রহী হবে।

‘আই অ্যাম রাজ’ সিনেমায় আরও কয়েকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, অমির সিরাজী, গুলশান আরা পপি ও ইলিয়াস কোবরা। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন শাহরিয়ার রাফাত, শরীফ আহমেদ এবং রাজীব। ছবিটি প্রযোজনা করছে চৌধুরী এন্টারটেইনমেন্ট।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here