পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে আবার বড় পর্দায় আসছেন রাইমা সেন। ছবির পরিচালক মুরারীমোহন রক্ষিত। ছবির নাম ‘রিইউনিয়ান’। ছবি মুক্তির আগে সাংবাদিক সম্মেলনে এসে রাইমা জানালেন, এই ছবিতে তার অভিনয় খুব বড় নয়, তবে তার করা চরিত্রটি খুবই গুরত্বপূর্ণ। ছবির গল্প তার খুবই পছ্ন্দ হয়েছে। নব্বই দশকের কলকাতার ছাত্র রাজনীতি ও বন্ধুত্বের কাহিনি এই ছবি।

অনেক দিন পরে আবার এক সঙ্গে জড়ো হয়েছেন কলেজের বন্ধুরা। বছর কুড়ি পেরিয়েছে, নানা খাতে বয়েছে সকলের জীবন। তবে কেউ কেউ আবার সময়ের সঙ্গে এগিয়েও কোনও বিশেষ কারণে স্মৃতি আঁকড়েই থেকে গেছে। অনেক হারিয়ে যাওয়া বন্ধুদের রিউনিয়ন এই ছবি।

গল্প, পরিচালনা ও প্রযোজনায় রয়েছেন দুবাইবাসী মুরারীমোহন রক্ষিত। ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সমদর্শী দত্ত, সৌরভ দাস ও অনেকে। সঙ্গীতের ভার নিয়েছেন জয় সরকার। নচিকেতা এই ছবিতে যেমন গান গেয়েছেন তেমনই তাঁকে অভিনয় করতেও দেখা দেবে।

সব মিলিয়ে নব্বইয়ের নস্টালজিয়া উঠে আসবে সিনেমার পর্দায়। এই ছবিতে রাইমার দু’টি লুক দেখা যাবে। রাইমা পরমকে অনেক দিন পর আবার জুটি হিসেবে পাবে দর্শক। আগামী ৭ ডিসেম্বর ‘রিইউনিয়ন’ মুক্তি পাবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here