অভিনয়ের পাশাপাশি একজন বিচারক হিসেবেও বেশ ব্যস্ত সময় পার করছেন নন্দিত নায়িকা পূর্ণিমা। দুটি রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করছেন তিনি। ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত সিনেমা ‘মাসুদ রানা’র জন্য মাসুদ রানার খোঁজে এরইমধ্যে বিচারক হিসেবে কাজ শুরু করেছেন পূর্ণিমা। তারসঙ্গে আছেন চিত্রনায়ক ফেরদৌস।

মাসুদ রানা’কে খোঁজার এই অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘মেনজ ফেয়ার এ্যা- লাভলী চ্যানেল আই হিরো কে হবে মাসুদ রানা’। এরইমধ্যে কে হবেন মাসুদ রানা তার খোঁজে বেশ কয়েকজনকে খুঁজে বের করা হয়েছে এই রিয়েলিটি শো’র মধ্যদিয়ে। নানান ধরনের চ্যালেঞ্জিং কাজের মধ্যদিয়ে নিজের বুদ্ধিমত্ত্বা, ব্যক্তিত্ব এবং সর্বোপরি মাসুদ রানা’র মতোই নিজেকে যে উপস্থাপন করতে পারবে সেই হবেন মাসুদ রানা সিনেমার মাসুদ রানা।

অনুষ্ঠানটি চ্যানেল আইতে প্রচার শুরু হবে শিগগিরই। এদিকে ‘নেক্সট টিউবার-সিজন টু’র বিচারক হিসেবেও কাজ করছেন পূর্ণিমা। তারসঙ্গে বিচারক হিসেবে আছেন ইরেশ যাকের। সিজন-টু’র বিভিন্ন পর্বগুলো এরইমধ্যে স্যাটেলাইট চ্যানেল এনটিভিতে প্রচার শুরু হয়েছে। এই অনুষ্ঠানের মধ্যদিয়ে টপ ইউটিউবার খুঁজে বেরা করা হবে। ডিসেম্বরের মধ্যেই এর চুড়ান্ত ফলাফল পাওয়ায যাবে বলে জানান পূর্ণিমা।

দুটি অনুষ্ঠানের বিচারক হিসেবে কাজ করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন,‘ এর আগেও বিভিন্ন অনুষ্ঠানের বিচারক হিসেবে কাজ করেছি। তবে এবারের বিচারকার্যের ধরনটা একেবারেই অন্যরকম। সবচেয়ে বড় কথা হলো নতুন কিছু খোঁজার মধ্যে আমি অনেক ভালোলাগা খুঁেজ পাই। একধরনের চ্যালেঞ্জিং ব্যাপার আছে এরমধ্যে। দুটি অনুষ্ঠানেরই বিচারকার্যের কাজ আমি ভালোভাবেই করার চেষ্টা করছি। মাসুদ রানা’ খোঁজায় আমার সঙ্গে আছেন আমারই বন্ধু ফেরদৌস। আবার নেক্টস টিউবার খোঁজার ক্ষেত্রে আমার সঙ্গে আছেন ইরেশ যাকের।’

এদিকে পূর্ণিমার উপস্থাপনায় আরটিভিতে প্রচার হচ্ছে ‘এবং পূর্ণিমা’। তবে অনুষ্ঠানটিতে নতুন অতিথি হিসেবে কে আসবেন তা এখনো নির্ধারিত হয়নি। আগামী ৪ ডিসেম্বর পূর্ণিমা মাসুদ রানা’র খোঁজার শুটিং-এ অংশ নিবেন। পরেরদিন অর্থাৎ ৫ ডিসেম্বর তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় ‘জ্যাম’ সিনেমার শুটিং-এ অংশ নিবেন। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস। এদিকে একই পরিচালকের নির্দেশনায় ‘গাঙচিল’ সিনেমায় অভিনয় করার জন্য পূর্ণিমা ফেরদৌসের সহযোগিতায় স্কুটি চালানো শিখেছেন। এই সিনেমায় একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করবেন বিধায় তাকে স্কুটি চালানো শিখতে হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here