ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তার পরবর্তী সিনেমা ‘মিস গ্র্যানি’। নন্দিতা রেড্ডি পরিচালিত এ সিনেমার শুটিং শুরু হয়েছে। তবে এখনো শুটিংয়ে অংশ নেননি সামান্থা। সিনেমাটির জন্য এখন প্রস্তুত হচ্ছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে সামান্থা তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘সবচেয়ে আকর্ষণীয় ও চ্যালেঞ্জিং চরিত্রের জন্য প্রস্তুত হচ্ছি। বিষয়টি ভেবেও ভয় পাচ্ছি। আমি সব সময়ই নার্ভাস, কিন্তু চ্যালেঞ্জ গ্রহণ থেকে বিরত থাকি না। আসলে, অধিকাংশ সময়ই নিজেকে যা ভাবেন তার চেয়ে আপনি বেশি শক্তিশালী। নতুন কিছু শুরু হচ্ছে।’

দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল সিনেমা ‘মিস গ্র্যানি’। তেলেগু ভাষায় এটি রিমেক হচ্ছে। এতে সামান্থা ও নাগা সুরিয়া একসঙ্গে অভিনয় করবেন। সুরিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন সামান্থা। দাদি ও নাতনির দুই চরিত্র রূপায়ন করবেন তিনি। এ চরিত্র দুটি সামান্থার জন্য খুবই চ্যালেঞ্জিং। তবে সিনেমাটি নিয়ে সামান্থা খুবই উচ্ছ্বসিত। এটি তাকে নতুন আলোর মুখ দেখাবে বলে মনে করছেন এই অভিনেত্রী। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা।

এছাড়া তেলেগু ভাষার রোমান্টিক-কমেডি ঘরানার একটি সিনেমার শুটিং করছেন সামান্থা। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘মজিলি’ এতে স্বামী নাগা চৈতন্যর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। পাশাপাশি তামিল ভাষার ‘সুপার ডিলাক্স’ সিনেমার কাজও তার হাতে রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here