আগের দুই ম্যাচে মাত্র এক পয়েন্ট পাওয়ার পর লা লিগায় দুঃসময় কাটিয়ে উঠল বার্সেলোনা। কিন্তু ভিয়ারিয়ালের বিপক্ষে নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি তারা। তবে জেরার্দ পিকে ও তরুণ মিডফিল্ডার কার্লেস আলেনার গোলে সহজ জয় পেয়েছে কাতালান ক্লাবটি।

রোববার কাম্প নউয়ে ২-০ গোলে জিতেছে এরনেস্তো ভালভেরদের দল। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ফেরে কাতালান জায়ান্টরা।

ম্যাচের ৮ মিনিটে প্রথমবার গোলমুখে শট নেন লিওনেল মেসি। কিন্তু আর্জেন্টাইন ফরোয়ার্ডের বাঁকানো শট ডানদিকে ঝাঁপিয়ে পড়ে কর্নারে পরিণত করেন অতিথি গোলরক্ষক সের্হিয়ো আসেনহো। ভিয়ারিয়াল দুর্ভাগ্যের শিকার হয় ১৩ মিনিটে। মোরেনোর শট গোলপোস্টে লাগে। ৩১ মিনিটে ফাঁকা গোল পোস্টের সামনে উসমান দেম্বেলের শট প্রতিহত হয়।

৩৬ মিনিটে দেম্বেলের কর্নার থেকে জেরার্দ পিকের দুর্দান্ত হেডে লক্ষ্যভেদ করেন জেরার্ড পিকে। মেসিকে ৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে দেননি আসেনহো। এতে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আসেনহো রুখে দেন আর্তুরো ভিদাল ও মেসির মিলিত চেষ্টা। লা লিগা ইতিহাসে ভিয়ারিয়ালের বিপক্ষে যৌথভাবে সর্বোচ্চ ১৩ গোল করা মেসি এদিন জালের দেখা পাননি। তবে ৮৭ মিনিটে দারুণ গোল বানিয়ে দেন তিনি। মাঝমাঠ থেকে বল নিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ড সুযোগ বুঝে ডিবক্সের দিকে কার্লস আলেনার দিকে বল বাড়ান। যুব দল থেকে উঠে আসা আলেনা বল উঠিয়ে মারেন। আসেনহোকে ফাঁকি দিয়ে জালে জড়ায় বল। এতে তিন ম্যাচে প্রথম জয়ের মুখ দেখে বার্সা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here