হিন্দি ভাষার ‘চাঁদ সা রোশান চেহারা’ সিনেমার মধ্য দিয়ে ২০০৫ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তামান্না ভাটিয়া। এরপর তেলেগু ভাষার ‘শ্রী’ সিনেমার মাধ্যমে একই বছর দক্ষিণী সিনেমায় পা রাখেন এই অভিনেত্রী। ১৩ বছরের অভিনয় ক্যারিয়ারে তার অভিনীত প্রায় ষাটটি সিনেমা মুক্তি পেয়েছে। এখন ভারতের দক্ষিণী সিনেমারও জনপ্রিয় মুখ তিনি।

পরবর্তী সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না। তামিল ও হিন্দি ভাষার রোমান্টিক ঘরানার ‘নেক্সট এনটি’ সিনেমা আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে। কুনাল কোহলি পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন সন্দ্বীপ। সিনেমাটিতে তাকে সাহসী চরিত্রে দেখা যাবে। শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে তামান্না ভাটিয়া বলেন, ‘এবারই প্রথম, প্রেম ও অন্তরঙ্গ সম্পর্কে সাহসী কথপোকথন উপস্থাপন করেছি। এখন আমি আমার ভক্তদের প্রতিক্রিয়ার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি।’

শহুরে যুগলকে কেন্দ্র করেই গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। যারা যুক্তরাজ্যের লন্ডনে বসবাস করে। তারা পরস্পরের প্রেমে পড়ে এবং শারীরিক সম্পর্কে জড়ায়। এ দুটি চরিত্রে অভিনয় করেছেন তামান্না-সন্দ্বীপ। প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেন তারা। সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, সিনেমাটিতে প্রচুর ডাবল মিনিং ডায়লগ রয়েছে। আমাদের দেখা প্রয়োজন নতুন প্রজন্ম এসব সংলাপ কীভাবে গ্রহণ করে।

বর্তমানে তামান্নার হাতে আটটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তেলেগু ভাষার ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’, ‘এফটু-ফান অ্যান্ড ফ্রাস্টেশন’, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এছাড়া তামিল ভাষার ‘দেবী টু’, ‘কান্নে কালাইমানে’। কন্নড় ভাষার ‘কেজিএফ’ ও হিন্দি ভাষার ‘খামোশি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না ভাটিয়া।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here