রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ভেঙেছে প্রায় দু’বছর। আর তারপর থেকে সিঙ্গল স্ট্যাটাস নিয়েই চলছেন তিনি। তবুও তাঁর কাজের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনা হয়। সেই নিয়ে আক্ষেপ রয়েছে তাঁর। তাই এবার নিজেই মুখ খুললেন এই নিয়ে। বললেন, নিজেকে দেখতে শিখেছেন তিনি এই ক’বছরে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনার সোজাসাপটা কথা, “আমাদের জীবনে নজর দেওয়ার মতো কেউ থাকলে আমরা তাই নিয়েই ব্যস্ত হয়ে পড়ি।  এটা মানুষের স্বাভাবিক প্রবৃত্তি। আমাদের সুখ, আনন্দ, বিনোদন, লক্ষ্য- এইসব কিছু নিয়ে আমরা একটু বেশি দায়িত্বশীল হয়ে পড়ি। নিজেদের দিকে দেখার কোনও তাগিদ অনুভব করি না।”

তবে এইসব থেকে এখন অনেক দূরে তিনি। “তুমি কী করছ সেটাই যখন তোমার জীবন নির্ধারণ করে বা তোমার মনের অবস্থা যখন তোমার উপরই নির্ভর করে, তখন কেউই তোমাকে ডিস্ট্র্যক্ট করতে পারে না। সেই সময়টার গভীরতা অনেক।”

নিজেকে চিনতে পেরে এখন ধন্য মনে হয় ক্যাটরিনার। একটা সময়ে নিজেকে দেখে অস্বস্তিতে পড়তেন তিনি। এখন এটা বুঝতে শিখেছেন যে, তিনি নিজের মতোই। আর সেটা সম্ভব হয়েছে সিঙ্গল থাকার দৌলতেই।

কাজের ক্ষেত্রেও এখন বেশ ব্যস্ত ক্যাটরিনা। ‘জ়িরো’ মুক্তি পেতে চলেছে ২১ ডিসেম্বর। এছাড়াও সলমান খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিং চলছে তাঁর।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here