ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় আইটেম গার্ল বিপাশা কবির। বেশ কয়েকটি সিনেমায় নায়িকা হিসেবেও অভিনয় করেছেন। সেই ধারাবাহিকতায় এবার তিনি রুবেল আনুশ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাঠ গোলাপ’ নিয়ে হাজির হচ্ছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পীরাজ।

ছবিটি প্রসঙ্গে রুবেল আনুশ বলেন,  ‘ছবিতে শুধু প্রেমের গল্প বলা হয়নি, প্রতিটি দৃশ্যে আমাদের চোখ এড়িয়ে যাওয়ার গল্পগুলো তুলে ধরার চেষ্টা করা হয়েছে। এই গল্পে দেখা যাবে,-শুভ্র প্রতিদিন সকালবেলা সৌখিন কিছু লোকের বাসায় ফুল ডেলিভারি দিতে যায়। এমনকি তিনি মারিয়াদের বাসায়ও ফুল ডেলিভারি দেয়।

প্রথমদিন মারিয়াদের বাসায় শুভ্র যখন ফুল দেয় তখন তার হাতের স্পর্শ মারিয়ার মনে ভিন্ন একটা অনুভূতি জাগায়। প্রতিদিন শুভ্র যখন ফুল দিতে আসে তাদের বাসায়। সময়ের সঙ্গে সঙ্গে মারিয়া শুভ্রর প্রতি আস্তে আস্তে দুর্বল হয়ে পড়ে। আর এক সময় দৃষ্টিহীন মারিয়ার তীব্র ইচ্ছে হয় শুভ্রকে দেখার। কিন্তু সেই ইচ্ছেটি কখনও বাস্তবে রূপ নিবে কিনা সেটি জানতে হলে অবশ্যই সিনেমাটি দেখতে হবে এবং এটি খুব শীঘ্রই অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি দেয়া হবে।’

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে একটি সিনেমায় আইটেম গানের মাধ্যমে বিপাশা কবির চলচ্চিত্রে পা রাখেন। এরপর থেকে চলচ্চিত্র সংশ্লিষ্টদের নজরে চলে আসেন তিনি। তারপর আর কখনও পেছনের দিকে ফিরে তাকাতে হয়নি। তিনি আইটেম গানে পারফর্ম করে স্থান করে নিয়েছেন দর্শকদের হৃদয়ে। তবে এখন আর তিনি তিনি চলচ্চিত্রের আইটেম গানে আগের মতো কাজ করছেন না। বর্তমানে শুধু বিগ বাজেটের আইটেম গান পেলেই কাজ করছেন এই অভিনেত্রী।

‘গুন্ডামী’ সিনেমার মধ্যে দিয়ে ২০১৬ সালে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বিপাশা। এরপর বাপ্পির বিপরীতে ‘বাজে ছেলে-দ্য লোফার’, সাইমন সাদিকের বিপরীতে ‘খাস জমিন’ এবং শাহরিয়াজের বিপরীতে ‘ক্রাইম রোড’ নায়িকা হিসেবে কাজ করেন। নায়িকা হিসেবে এ পর্যন্ত মোট ছয়টি ছবি মুক্তি পেয়েছে তার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here