বাংলা সিনেমার নায়িকা হিসেবে অনেক সুনাম রয়েছে তার। একাধারে মডেল-অভিনেত্রী হিসেবে নিজের ক্যারিয়ার ধরে রেখেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কলকাতার সিনেমা জগতে ক্যারিয়ার শুরু করেছিলেন; এখনো রয়েছেন সেখানেই।

সাম্প্রতিক সময়ের আলোচিত বিষয় ‘মিটু’ নিয়ে কলকাতায় এখনো তেমন কোনো উচ্চবাচ্য হয়নি। সেখানে কি অভিনেত্রীদের নিপীড়নের কোনো ঘটনা নেই?

এ বিষয়ে স্বস্তিকার সাক্ষাৎকার নিয়েছে সেখান প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা। স্বস্তিকা আপত্তিকর কোনো পরিস্থিতির শিকার হয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার সাথে এমন কোনো ঘটনা ঘটেনি। ঘটলে আমি প্রতিবাদ করতাম। আমি এমন প্রতিক্রিয়া দেখাবো যাতে সে আর কোনো কথা বলতে সাহস না পায়।

স্বস্তিকা বলেন, আমার সঙ্গে কেউ একটা প্রথম দিন দুর্ব্যবহার করল, তার পর আমি তার সঙ্গে কফি খেতে গেলাম, ডিনারেও গেলাম, পার্টিও করলাম, চারটে কাজও করলাম, তার পর সেই লোকটার দিকে আমার আঙুল তুলে লাভটা কী?

সাক্ষাৎকারে স্বস্তিকার বর্তমান রিলেশনশিপ নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, একটা ফাঁকা ছেলে খুঁজে দিন। আই উইল লভ টু ডেট। সব জায়গায় আনহ্যাপিলি ম্যারেড মেন-এ ভর্তি হয়ে গিয়েছে। যাকে খুঁজে দেবেন সে যেন আনহ্যাপিলি ম্যারেড না নয়।

উল্লেখ্য, স্বস্তিকা ১৯৮০ সালে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিতা এবং তার একটি কন্যা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here