গত মৌসুমে বার্সেলোনা থেকে নাম লিখিয়েছিলেন পিএসজিতে। কিন্তু দেড় বছর না যেতেই নেইমার আবার ফিরতে চান পুরনো সেই ক্লাবে। বেশ কয়েকমাস ধরেই ছিল এমন গুঞ্জন। কিন্তু এরমধ্যে আবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত নেইমারের সর্বশেষ ভিডিওবার্তা দেখে অনুমান করা গেছে, ইংলিশ প্রিমিয়ার লিগেও খেলতে আগ্রহী তিনি!

নিজের ইউটিউব চ্যানেলে প্রচারিত এক প্রশ্নোত্তর পর্বে নেইমারের ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে চাওয়ার প্রসঙ্গটি উঠে আসে। সেই ভিডিওতে ছিলেন ম্যানচেস্টার সিটির লেফট ব্যাক বেনজামিন মেন্ডি, ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস, সাবেক তারকা মিডফিল্ডার ডেভিড বেকহাম, লুইস সুয়ারেজ প্রমুখ। ‘কখনো কি প্রিমিয়ার লিগে খেলতে চাও তুমি?’মেন্ডির প্রশ্নটা ছিল এমনই। নেইমারের উত্তর, ‘প্রিমিয়ার লিগ বিশ্বের অন্যতম সেরা লিগ। আমি জানি না আমার ভবিষ্যতে কি আছে, কিন্তু আমি মনে করি প্রত্যেক সেরা ফুটবলারের অন্তত একদিনের জন্য হলেও ইংলিশ লিগে গিয়ে খেলা উচিত।’

পিএসজি থেকে নেইমারকে প্রিমিয়ার লিগে ভেড়াতে হলে আগ্রহী ক্লাবকে গুনতে ২০০ মিলিয়ান ইউরো। এখন দেখার বিষয় ব্রাজিল ফরোয়ার্ডকে টানতে প্রিমিয়ার লিগের কোন ক্লাব এগিয়ে আসে কি না?

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here