বিভিন্ন কমিশনের সাবেক চেয়ারম্যান, সিনিয়র সচিব ও সচিবসহ তিন শতাধিক অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আওয়ামী লীগ নেতৃত্বাধীন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সাথে সংহতি প্রকাশ করেছেন।

শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎ করে তারা এই সংহতি জানান।

দুদকের সাবেক চেয়ারম্যান মো. বদিউজ্জামান, সাবেক মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরী, এনার্জি রেগুলেটরি কমিশনের সাবেক চেয়ারম্যান এআর খান, প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান, সাবেক মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মাসুদ আহমেদ, সাবেক সিনিয়র সচিব মেজবাহ-উল আলম ও আনিসুর রহমান প্রমুখ ৫৭ জন অবসরপ্রাপ্ত সিনিয়র কর্মকর্তা তাদের সংহতি জানান।

এছাড়া পুলিশ, আয়কর, তথ্য, ডাক, শিক্ষা, স্বাস্থ্য ও প্রশাসনসহ বিভিন্ন ক্যাডারের আড়াই শতাধিক সাবেক সরকারি কর্মকর্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি নিজেদের সংহতি প্রকাশ করেন।

সংহতি প্রকাশ অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন তাদের মধ্যে নয়জন সাবেক রাষ্ট্রদূত, ৭৫ জন অতিরিক্ত ও যুগ্ম সচিব, ১০ জন বিসিএস পুলিশের সাবেক কর্মকর্তা, ১৪ জন বিসিএস স্বাস্থ্যের সাবেক সদস্য, ১৪ জন বিসিএস শিক্ষার, ২৭ জন প্রকৌশলী এবং ১১ জন বিসিএস তথ্য ও আয়করের সাবেক কর্মকর্তা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here