মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আসরের সেরা সুন্দরীদের তালিকায় এবার বাংলাদেশের হয়ে ইতিহাস গড়লেন ঐশী। বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে এবার ফাইনালে লড়তে প্রস্তুত তিনি।

আজ শনিবার চীনের সানাই শহরে বসছে  ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। আর এতে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন মিস বাংলাদেশ ‘জান্নাতুল ফেরদৌস ঐশী’। এবারই প্রথম বাংলাদেশের কোনো মেয়ে গ্র্যান্ড ফিনালেতে লড়ছেন।

এ প্রতিযোগিতায়ে এগিয়ে যাওয়ার জন্য ঐশীর এখন দরকার ভোটের। এরই মধ্যে চলছে মিস ওয়ার্ল্ড নির্বাচনের ভোটিং। তাকে জিতাতে ভোট করা যাবে  গ্র্যান্ড ফিনালে শুরু হওয়ার আগ মুহূর্ত পর্যন্ত।

শনিবার বাংলাদেশ সময় বিকাল ৫ টায় ‘মিস ওয়ার্ল্ড’র গ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচার করবে জুম টেলিভিশন। এমন তথ্য জানিয়েছে বাংলাদেশের  মিস ওয়ার্ল্ডের আয়োজকেরা।

বরিশাল বিভাগের পিরোজপুর জেলার মাটিভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন ঐশী। ১৮ বছর বয়সী এই সুন্দরী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন।

এ বছর ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জিতে নেন ঐশী। আর চলতি বছরে  সদ্য কলেজ পাশ করা  এই মেয়েটিই এখন দাপিয়ে বেড়াচ্ছে মিস ওয়ার্ল্ডের মঞ্চ। এখন দেখার পালা শেষ পর্যন্ত ঐশী কি পারবে তার হাজারো ভক্তদের  মিস ওয়ার্ল্ডের মুকুট উপহার দিতে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here