ঐক্যবদ্ধ নির্বাচনের অনুষ্ঠানের স্বার্থে বিদ্রোহীদের মনোনয়ন প্রত্যাহার করে মহাজোটকে বিজয়ী করতে আহ্বান জানিয়ে খোলা চিঠি লিখেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে শনিবার ওই সব নেতাদের কাছে চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশে শেখ হাসিনা লেখেন, বিএনপি-জামায়াতের হিংস্র থাবা থেকে দেশ ও জাতিকে রক্ষা করে বাংলাদেশে টেকসই ও গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, আপনার কাছে আমার বিশেষ অনুরোধ ঐক্যবদ্ধ নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে মহাজোট প্রার্থীর পক্ষে আপনার প্রার্থিতা প্রত্যাহার করে মহাজোটকে বিজয়ী করার সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করবেন।

‘আপনার ত্যাগ, শ্রম ও আন্তরিকতা সবকিছুই আমার বিবেচনায় আছে’, বিদ্রোহী প্রার্থীদের বলেন শেখ হাসিনা।

চিঠিতে তিনি আরও উল্লেখ করেন, আমি (শেখ হাসিনা) নিশ্চিত করে বলতে পারি আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে, তাহলে নৌকা মার্কাকে পরাজিত করার সাংগঠনিক শক্তি আর কারো নেই।

শেখ হাসিনা লেখেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করে আবারও বাংলাদেশের জনগণের সেবা করার সুযোগ পাবে।

তিনি দলীয় বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশে আবারও বলেন, আপনার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীর পক্ষে আপনার সকল সাংগঠনিক দক্ষতা, শক্তি ও সামর্থ, ত্যাগ ও বিশ্বস্ততা আওয়ামী লীগের বিজয়কে সুনিশ্চিত করবে।

আওয়ামী লীগ-মনোনয়ন-খোলা চিঠি-শেখ হাসিনা

 

আওয়ামী লীগ-মনোনয়ন-খোলা চিঠি-শেখ হাসিনা

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here