বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ পঞ্চম আসরে সিলেট সিক্সার্সের অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন নাসির হোসেন। এবার আর বাংলাদেশের অলরাউন্ডারকে দেখা যাবে না দলনেতার ‘আর্মব্যান্ড’ হাতে। পরিবর্তে অস্ট্রেলিয়ার বাঁহাতি তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে দেওয়া হচ্ছে নেতৃত্বের গুরুদায়িত্ব।

আগামী বিপিএলে সিলেট সিক্সার্সের অধিনায়ক হচ্ছেন ওয়ার্নার। শুক্রবার নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে একটি ভিডিও শেয়ার করে ভক্ত-সমর্থকদের উদ্দেশ্য করে তারা লিখেছে, ‘নতুন অধিনায়ককে স্বাগত জানান, তার নাম ডেভিড ওয়ার্নার!’

গেল বিপিএলে নাসিরের অধীনে ভালো শুরু করলেও পরে আর ছন্দ ধরে রাখতে পারেনি সিলেট। প্রথম তিন ম্যাচে টানা জয়ের পেলেও পরের নয় ম্যাচের কেবল একটিতেই পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছিল তারা। আসরে অংশগ্রহণকারী সাত দলের মধ্যে পঞ্চম হয়ে সিলেট উঠতে ব্যর্থ হয়েছিল প্লে-অফে। এবার তাই নেতৃত্বে বদল আনার সিদ্ধান্ত নিয়েছে ফ্রাঞ্চাইজিটি।

গেল অক্টোবরের শেষ দিকে অজি তারকা ওয়ার্নারকে সরাসরি চুক্তিতে দলে নেওয়ার ঘোষণা দিয়েছিল সিলেট। বর্তমানে তিনি বল টেম্পারিং কেলেঙ্কারির কারণে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ। তার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে আগামী ২০১৯ সালের ২৯ মার্চ।

সিলেট সিক্সার্স স্কোয়াড :

ধরে রাখা : নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন দাস, সোহেল তানভীর (পাকিস্তান)

সরাসরি চুক্তি : ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), সন্দীপ লামিচানে (নেপাল)

ড্রাফটে নেওয়া : আফিফ হোসেন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলোক কাপালি, জাকের আলী, মেহেদী হাসান রানা, গুলবদিন নাইব (আফগানিস্তান), আন্দ্রে ফ্লেচার (ওয়েস্ট ইন্ডিজ), প্যাট ব্রাউন (ইংল্যান্ড), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), ফ্যাবিয়ান অ্যালেন (ওয়েস্ট ইন্ডিজ), মোহাম্মদ ইরফান (পাকিস্তান)।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here