প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। চলতি বছর মুক্তি পেয়েছে তার প্রথম বলিউড সিনেমা ধড়ক। এবার মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেতা দুলকার সালমানের সঙ্গে দেখা যাবে এ অভিনেত্রীকে।

ভারতীয় ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনাকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চলেছে করন জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন। এতে গুঞ্জন সাক্সেনার চরিত্রে জানভি অভিনয় করবেন-কয়েকদিন ধরেই এমন খবর বলিপাড়ায় উড়ছে। শোনা যাচ্ছে, এ সিনেমাতে অভিনয় করবেন দুলকার সালমান। সিনেমাটির গল্প জানভির চরিত্রটিকে ঘিরে। আর তার বিপরীতে অভিনয় করবেন দুলকার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

ভারতের প্রথম নারী হেলিকপ্টার চালকদের একজন গুঞ্জন সাক্সেনা। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় ফ্লাইট লেফটেন্যান্ট শ্রীবিদ্যা রাজনের সঙ্গে যুদ্ধক্ষেত্রে খাবার ও চিকিৎসার জিনিসপত্র সরবরাহ এবং যুদ্ধক্ষেত্র থেকে আহতদের তুলে আনার দায়িত্ব পালন করেন। ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে তাকে ‘শৌর্য বীর’ সম্মানে ভূষিত করা হয়।

সবকিছু ঠিক থাকলে ধর্মা প্রোডাকশনের ব্যানারে জানভির এটি তৃতীয় সিনেমা হতে যাচ্ছে। তার প্রথম সিনেমা ধড়ক এই প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণ করেছে। জানভির পরবর্তী সিনেমা তখত। ধর্মা প্রোডাকশন প্রযোজিত সিনেমাটি পরিচালনা করবেন করন জোহর। এতে আরো অভিনয় করবেন- অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, ভূমি পেডনেকার, ভিকি কৌশল প্রমুখ। শোনা যাচ্ছে, সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে কাজলকে।

অন্যদিকে এটি হবে দুলকার সালমানের তৃতীয় বলিউড সিনেমা। চলতি বছর মুক্তি পেয়েছে এ অভিনেতার প্রথম বলিউড সিনেমা কারওয়াঁ। এতে আরো অভিনয় করেছেন-ইরফান খান ও মিথিলা পালকর। এছাড়া অভিনেত্রী সোনম কাপুরের সঙ্গে দ্য জয়া ফ্যাক্টর সিনেমায় দেখা যাবে তাকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here