চলতি সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। এরইমধ্যে ধারাবাহিকভাবে অনেক শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। বিশেষ করে আরফিন রুমি, ইমরান ও কাজী শুভর সঙ্গে জুটি বেঁধে ভালো সফলতা পেয়েছেন তিনি। পাশাপাশি তার কণ্ঠের একক গানগুলোও প্রশংসিত হয়েছে শ্রোতামহলে। এদিকে নতুন গানের বাইরেও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করে থাকেন পূজা। পাশাপাশি প্লেব্যাকও করেছেন বেশ কিছু ছবিতে। বর্তমানে স্টেজ শো, নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ গায়িকা।

সব মিলিয়ে কেমন চলছে দিনকাল? পূজা বলেন, এইতো।ভালোই কাটছে সময়। গানের ব্যস্ততার মাঝেই কেটে যাচ্ছে। আমি সময়টা বেশ উপভোগও করছি। চলতি ব্যস্ততা কি নিয়ে? পূজা বলেন, এখন তো শো নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। দেশের বিভিন্ন স্থানে শো করছি। সত্যি বলতে শো করতে আমার খুব ভালো লাগে। কারণ এক্ষেত্রে শ্রোতাদের সরাসরি সাড়া পাওয়া যায়। তাদের ভালোবাসা পেতে কার না ভালো লাগে!

নতুন গানের কি খবর? কাজ কি চলছে? পূজা বলেন, বেশ কিছু নতুন গানের কাজ করা হয়েছে। কয়েকজন সুরকারের সুরেই গান করে রেখেছি। এ গানগুলো নির্দিষ্ট সময় পর পর প্রকাশ হবে। এরমধ্যে কিছু ভিডিও প্রকাশেরও ইচ্ছে রয়েছে। এর বাইরে আরো কিছু কাজ করবো সামনে। এরইমধ্যে পরিকল্পনা করে রেখেছি। নতুন এ কাজগুলো নিয়ে আমি দারুণ আশাবাদী। এগুলোর ভিডিও নিয়েও পরিকল্পনা রয়েছে। এগুলো সবার জন্য চমক হয়ে থাকবে। এখনই সে বিষয়ে তেমন কিছু বলতে চাই না। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার।

গান নিয়ে বিশেষ কিছু করার ইচ্ছে আছে? পূজা উত্তরে বলেন, সত্যি বলতে আমি মানসম্পন্ন কাজ করে যেতে চাই। কারণ মানের কোনো বিকল্প নেই। আমার লক্ষ হলো ভালো গান করা। এমন কিছু গান আমি সামনে করতে চাই যেগুলো শ্রোতাদের মনে দীর্ঘ সময় টিকে থাকবে । সেই লক্ষ নিয়েই এখন কাজ করে চলেছি।

এই সময়ে মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? পূজা উত্তরে বলেন, এখন অবস্থা মোটামুটি। গত বছর পর্যন্ত কিন্তু বেশ ভালো অবস্থা ছিলো। কিন্তু চলতি বছর এসে মনে হচ্ছে ধীরগতিতে চলছে ইন্ডাস্ট্রি। ডিজিটালি গান প্রকাশ করছি আমরা কয়েক বছর হলো। এ ধারায় আরো অভ্যস্ত হতে হবে আমাদের। তাছাড়া ভালো গান করতে হবে। আমি মনে করি ভালো গান শ্রোতারা শুনবেই, সেটা যেভাবেই হোক। তাই ভালো মানের গানগুলো তাদের পর্যন্ত পৌঁছতে হবে। আর ভালো গানগুলোর প্রমোটও করতে হবে। তাহলেই ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে। আমি সব সময় আশাবাদীর দলে। আশাহত হতে চাই না। আমার মনে হয় সামনে ইন্ডাস্ট্রির অবস্থা আরো ভালোর দিকে যাবে। আর ভালো ভালো গান সব শিল্পীরই করে যেতে হবে। এবার ভিন্ন প্রসঙ্গে আসি।

সংসার কেমন চলছে? পূজা বলেন, আমার স্বামী অন্তু খুব কেয়ারিং। সব সময় আমার খেয়াল রাখে। আমিও তার যত্ন নেয়ার চেষ্টা করি। সবচেয়ে বড় কথা হলো আমাদের মধ্যে বোঝাপড়া খুব ভালো। আমরা একে অপরকে বুঝি। এই বিষয়টা ভালোবাসায় দরকার, সংসারে দরকার। তাছাড়া অন্তুও মিডিয়ার সঙ্গে জড়িত। সে মডেলিং ও অভিনয় করছে। আমার কাজেও সে অনেক সহায়তা করে। আমরা সব মিলিয়ে খুব ভালো আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here