উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্রথম লেগে টটেনহামের মাঠে বড় ব্যবধানে জয় পেয়েছিল বার্সেলোনা। তবে ফিরতি লেগে ক্যাম্প ন্যুতে টটেনহামকে হারাতে পারেনি বার্সা। এবার কাতালান ক্লাবটির মাঠে ড্রয়েও চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্ব নিশ্চিত হয়েছে টটেনহামের।

গতকাল রাতে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘বি’ এর ম্যাচে  নিজেদের মাঠে শুরুতে গোল করে এগিয়ে ছিল বার্সা। কিন্তু শেষ মুহুর্তে লুকাস মৌরার গোলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি। প্রথম লেগে ওয়েম্বলি স্টেডিয়ামে টটেনহামের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছিল বার্সা।

চ্যাম্পিয়নস লিগে একই গ্রুপের অপর ম্যাচে নিজেদের মাঠে পিএসভির সঙ্গে ইন্টার মিলানের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়েছে।

ঘরের মাঠে অষ্টম মিনিটে বার্সাকে এগিয়ে দেন উসমান ডেম্বেলে। মাঝমাঠ থেকে ওয়ালকার পিটার্সের কাছ থেকে বল নিয়ে ডি বক্সে উইনক্সকে ধোঁকা দিয়ে টটেনহামের জালে বল পাঠান তিনি।

তবে দ্বিতীয়ার্ধে আক্রমণে এগিয়ে থাকে টটেনহাম। তারপরও ৪৯ ও ৫১ মিনিটে গোলের সুযোগ হাতছাড়া করেন হ্যারি কেন। তবে ৮৫ মিনিটে লুকাস মৌরার নৈপুণ্যে সমতায় ফেরে ইংলিশ জায়ান্টরা। এরপর আর কোন দল না পেলে ১-১ গোলে ড্রতেই সন্তুষ্ট থাকতে হয়।

এ ড্রয়ে ‘বি’ গ্রুপ থেকে টটেনহাম ও ইন্টারের পয়েন্ট সমান ৮ করে। প্রতিপক্ষের মাঠে গোল করায় নকআউট পর্বের টটেনহাম। ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বার্সেলোনা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here