একই দিন জ্বলে উঠলো তিন তারকা। এডিনসন কাভানি, নেইমার, কিলিয়ান এমবাপ্পে ও মারকুইনহোসের গোলে দারুণ এক জয়ে মাঠ ছাড়লো প্যারিস সেন্ট জার্মেই। চ্যাম্পিয়নস লিগে ‘সি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে রেড স্টার বেলগ্রেডকে ৪-১ গোলে হারায় টুখেলের শিষ্যরা। আর এই জয়ে নকআউট পর্ব নিশ্চিত করার পাশাপাশি গ্রুপ সেরাও হলো তারা।

স্বাগতিকদের মাঠে ম্যাচের ৯ মিনিটে কাভানির গোলে এগিয়ে যায় পিএসজি। বিশ্রাম যাওয়ার আগেই ম্যাচের ৪০ মিনিটে এ ব্যবধান দিগুণ করেন দলটির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

বিরতির পর ম্যাচের ৫৬ মিনিটে একটি গোলের শোধ দিয়ে দেয় বেলগ্রেড। এ সময় স্বাগতিকদের হয়ে গোলটি করেন সার্বিয়ান ডিফেন্ডার মার্কো গোবেলিচ। তবে ম্যাচের ৭৪ মিনিটেই মার্কিনিয়োসের গোলে ৩-১ গোলে এগিয়ে যায় পিএসজি। আর ম্যাচের যোগ হওয়া সময়ের দ্বিতীয় মিনিটে বেলগ্রেডের জালে শেষ পেরেকটি ঠুকে দেন কিলিয়ান এমবাপে।

চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘সি’ এর ম্যাচে ছয় ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া পিএসজির পয়েন্ট ১১। আর তিন জয়ে গ্রুপ রানার্সআপ লিভারপুলের পয়েন্ট ৯। অন্যদিকে নাপোলির পয়েন্টও লিভারপুলের সমান ৯। তবে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় এই গ্রুপে তৃতীয় হয়েছে নাপোলি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here