একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনেক বড় নির্বাচন –এটাকে কেন্দ্র করে বিক্ষিপ্তভাবে সহিংসতার ঘটনা ঘটতে পারে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম নীরবকে ইঙ্গিত করে বলেন, আরেকজন আছেন শুনেছি তিনিও প্রচারণা চালাচ্ছেন।

নির্বাচনি প্রতিশ্রুতি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এবার বিজয়ী হলে তরুণদের জন্য কাজ করবো। ডিজিটাল বাংলাদেশ নির্মাণের জন্য আমার লক্ষ্যই হবে তরুণদের জন্য কাজ করা। তিনি এবার ঢাকা-১২ আসনে আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বিজয় স্বরণি থেকে নেতাকর্মীদের নিয়ে তেজকুনি পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণার গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে সহিংসতার ঘটনাগুলো তদন্ত করে ফয়সলা করা হবে বলে জানান তিনি।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ-যুবলীগ নেতাকর্মী ও সমর্থকদের ওপর হামলা করা হচ্ছে এটা নির্বাচন বানচালের চেষ্টা হতে পারে।

বিএনপি নেতাদের গ্রেপ্তার নিয়ে কামাল বলেন, সুনির্দিষ্ট ওয়ারেন্ট ছাড়া কাউকে ধরা হচ্ছে না এবং নির্বাচন কমিশন এ বিষয়ে অবগত আছে ওয়ারেন্টভুক্ত আসামিদের ধরা না হলে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হবে।

নির্বাচনে লেভেলে প্লেয়িং ফিল্ড আছে কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রন্ত্রী বলেন, বিষয়টি প্রার্থী হিসেবে আমার কিছু বলার নেই— এটা নির্বাচন কমিশনের ব্যাপার। তবে আমি মনে করি লেভেলে প্লেয়িং ফিল্ড আছে। আমি দেখেছি জোনায়েদ সাকি আছেন, তিনি প্রচারণা চালাচ্ছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here