২০১২ সালের ১২ ডিসেম্বর। এ দিনে বিয়ে করেন বাংলাদেশ ক্রিকেট টিমের অলরাউন্ডার সুপারস্টার তারকা সাকিব আল হাসান। তিনি চিরদিনের জন্য শিশিরের সঙ্গে আবদ্ধ হন বিয়েবন্ধনে। বুধবার এ দম্পতির ষষ্ঠ বিবাহবার্ষিকী।

ষষ্ঠ বিবাহবার্ষিকী উপলক্ষে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছোট্ট করে স্ট্যাটাস দিয়েছেন সাকিব। সঙ্গে প্রকাশ করেছেন বিভিন্ন মুহূর্তের কিছু ছবি। এর ক্যাপশনে সবার কাছে দোয়াও চেয়েছেন সাকিব।

সাকিব লিখেছেন, ‘কিপ আস ইন ইউর প্রেয়ার।’ এর বাংলা অর্থ করলে দাঁড়ায়, ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

বাংলাদেশে সবচেয়ে সেলিব্রেটি এই দম্পতির সংসারে রয়েছে একটি কন্যাসন্তান। ২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘরে আসে নতুন অতিথি আলাইনা হাসান অব্রি।

দিন শেষে সন্ধ্যা নামতেই সাকিবের কাছ থেকে সারপ্রাইজ উপহার পেয়েছেন শিশির। নিজের দাম্পত্য জীবনে অর্ধযূগ পূর্তিতে নিজের প্রিয়তমা স্ত্রীকে একটি সুদৃশ সাদা গাড়ি উপহার দিয়েছেন সাকিব।

সে গাড়ির ছবি ফেসবুকে নিজের প্রোফাইলে আপলোড করে সবাইকে দেখার সুযোগ করে দিয়েছেন শিশির। ক্যাপশনে লিখেছেন, ‘সাকিবের তরফ থেকে বিবাহবার্ষিকীর উপহার।’

সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এরপর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বিশেষ দিন ১২-১২-১২ তে গাঁটছড়া বাঁধেন তারা। এ সুপার কাপলের সংসারে রয়েছে একটি কন্যাসন্তান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here