ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য শুক্রবার ১৪ সদস্যের দর ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেখান থেকে জানা যায় আসন্ন এ সিরিজে টাইগার স্কোয়াডে ফিরেছেন ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এদিকে সংক্ষিপ্ত ফরম্যাটের দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন এবং পেসার আবু জায়েদ চৌধুরী।

গত সেপ্টেম্বরে ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ হয়েছিলেন সাব্বির। তাই দলে নেই তিনি। এদিকে আগের সিরিজে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে কোনো ম্যাচ না খেলেই বাদ পড়েছেন মোসাদ্দেক ও আবু জায়েদ।

বাংলাদেশের জার্সিতে সবশেষবার টি-টোয়েন্টি খেলেছিলেন মিথুন ও সাইফ উদ্দিন শ্রীলঙ্কার বিপক্ষে গত ফেব্রুয়ারিতে সিলেটে। এবার সেই মাঠেই দেশের জার্সিতে সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচে তারা ফিরলেন কোন পারফর্ম না করেই।

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। ২০ ও ২২ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে শেষ দুটি টি-টোয়েন্টি।

টি-টোয়েন্টির বাংলাদেশ স্কোয়াড:

তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার ও আরিফুল হক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here