কিছু দিন আগে রাজকীয় ভাবে খ্রিস্ট্রান ও হিন্দু দুই রীতিতেই ভারতের রাজস্থানের যোধপুরে উমেদ ভবন প্যালেসে বিবাহ সম্পন্ন হলো বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের। বুধবার রাতে প্রিয়াঙ্কা মুম্বাই বিমানবন্দরে যান স্বামীকে বিদায় জানাতে। নিক উড়ে যান আমেরিকায়।

ভারতের মুম্বাই বিমানবন্দরে তাদের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ইতোমধ্যে । এর আগে বুধবার ধনকুবের মুকেশ আম্বানি ও নিতা আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়েতে হাজির হন নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক।

ইশা আম্বানি ও আনন্দ পরিমলের বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন মনিকা ওকরিশমার জেড কালেকশনের পিচ রঙের লেহেঙ্গা চোলি। নিক সেজেছিলেন কালো টাক্সেডোতে। ইশার বিয়ের পর ওমানে স্বল্পবিরতির মধুচন্দ্রিমায় যান প্রিয়াঙ্কা-নিক। সামাজিক মাধ্যমে মধুচন্দ্রিমার একটি প্রেমঘন ছবিও শেয়ার করেছিলেন তিনি।

নিক জোনাস তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রীর সঙ্গে সিনেমা দেখার মুহূর্ত শেয়ার করেন। একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে ২০০৩ সালের সিনেমা ‘এল্ফ’ দেখতে গিয়ে প্রিয়াঙ্কার মুখের ভাবভঙ্গি স্পষ্ট দেখা যাচ্ছে। ক্যাপশনে নিক লিখেছিলেন, ‘ও প্রথমবার এল্ফ দেখল।’ বিয়ের পর দিল্লিতে আয়োজিত হয় তাঁদের প্রথম বিবাহোত্তর অভ্যর্থনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

দিল্লির পর এবার আরেকটি অভিজাত অভ্যর্থনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মুম্বাইয়ে হবে সে আয়োজন। এত দিন গুঞ্জন চললেও গতকাল তা নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা ও নিক। মুম্বাইয়ে অভ্যর্থনার মধ্য দিয়ে সম্ভবত শেষ হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহের উৎসব। এতে উপস্থিত থাকবেন তাঁদের বন্ধু, পরিবারের সদস্য ও চলচ্চিত্র অঙ্গনের সহকর্মীরা। আগামী ২০ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে আয়োজিত হবে এ অনুষ্ঠান। রাত ৯টায় হোটেলের বলরুমে পার্টি শুরু হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here