জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম এই মুহুর্তে থাইল্যাণ্ডের ব্যাংককে আছেন একটি নতুন সিনেমার শূটিং-এ। কিছুক্ষণ আগে মুঠোফোনে ইয়েসনিউজকে নতুন সিনেমায় শুটিং-এর বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যা সিনহা মিম নিজেই।

তিনি জানান, গত মঙ্গলবার ব্যাংককে গিয়ে পৌঁছে গত বুধবার থেকে নতুন সিনেমার শুটিং শুরু করেছেন। সিনেমার নাম ‘থাই কারি’। এটি নির্মাণ করছেন কলকাতার অঙ্কিত আদিত্য। মিমের ভাষ্যমতে এটি একটি কলকাতার সিনেমা। কিন্তু গল্পে বাংলাদেশকে আনা হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছে ‘গ্রীণটাচ এন্টারটেইনম্যান্ট প্রাইভেট লিমিটেড’ ‘আদিত্য প্রোডাকশন এ্যাণ্ড এন্টারটেইনম্যান্ট প্রাইভেট লিমিটেড’।

মিম বলেন,‘ থাই কারি সিনেমার শুটিং-এ ব্যাংককে শূটিং করছি। পুরো মাস জুড়েই শুটিং হবে এখানে। এই সিনেমায় আমি মায়া চরিত্রে অভিনয় করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। সিনেমার গল্পে বাংংলাদেশের প্রেক্ষাপটকেও তুলে ধরা হচ্ছে। কারণ এটি কলকাতার সিনেমা হলেও মুক্তি পাবে দুই বাংলায়। সবচেয়ে ভালোলঅগার বিষয় হলো এই যে গোলাম সোহরাব দোদুল ভাইয়ের সাপলুডু সিনেমার কাজ যেদিন শেষ করলাম সেদিনই এই সিনেমায় কাজ করার প্রস্তাব এসেছে। সব মিলিয়ে গল্প ভালোলাগায় কাজটি করছি। আমি খুব আশাবাদী এই সিনেমা নিয়ে।’

মিম জানান আগামী বছরের ১ জানুয়ারি তিনি শুটিং শেষে দেশে ফিরবেন। ‘থাই কারি’ সিনেমায় মিমের বিপরীতে আছেন সোহম। এর আগে মিম ও সোহম একসঙ্গে ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেছিলেন। মিমের বিপরীতে ‘সাপলুডু’ সিনেমায় অভিনয় করছেন আরিফিন শুভ। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘সুলতান’। মিমের সঙ্গে ব্যাংককে আছেন তার মা ছবি সাহাও।

ছবি সাহা বলেন,‘ ঈশ্বরের কৃপায় বছরের শেষটা মিমের বেশ ভালো যাচ্ছে। আশা করছি বছরের শুরুটাও ভালো যাবে। কারণ একটি কথা সেই ছোটবেলা থেকেই শুনে আসছি, শেষ ভালো যার সব ভালো তার। ঈশ্বর যেন তাই করেন। ’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here