অন্তর শোবিজের স্বপন চৌধুরী বলেন, আগামী দুই-এক বছরের মধ্যে মিস ওয়ার্ল্ডের মুকুট বাংলাদেশে আসবে। এ বছর ‘মিস ওয়ার্ল্ড’-এর আসরে ‘মিস বাংলাদেশ’ ঐশীর সাফল্য ও সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশের জন্য আজ (১৫ ডিসেম্বর) দুপুরে এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় অন্তর শোবিজের পক্ষ থেকে।

সেখানে উপস্থিত ছিলেন স্বপন চৌধুরী, নাসরিন চৌধুরী, মিস ওয়ার্ল্ড-এ বাংলাদেশের প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশীসহ অনেকেই।

স্বপন চৌধুরী বলেন, “২০১৭ সালে জেসিয়া ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতার সেমিফাইনালে ‘ফাইনাল ফোরটি’-তে লড়েছিলেন। কিন্তু, দ্বিতীয়বার অর্থাৎ এ বছর ঐশী ফাইনাল পর্ব থেকে বিদায় নেন। ধীরে ধীরে মিস ওয়ার্ল্ডের প্ল্যাটফর্মে বাংলাদেশের অবস্থান বিস্তৃত হচ্ছে।”

“আমার দৃঢ় বিশ্বাস আগামী দুই-এক বছরের মধ্যে বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড বিজয়ী হবে,” যোগ করে স্বপন চৌধুরী বলেন, “ঐশী বাংলাদেশের জন্য অনেক প্রাপ্তি এনে দিয়েছে। তাকে সাপোর্ট করা মানে বাংলাদেশকে সাপোর্ট করা।”

জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, “আমার দুর্ভাগ্য যে মূল আসরে যাওয়ার আগে ঠিকমতো গ্রুমিং করতে পারিনি। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে অনেকদিন হাসপাতালে ভর্তি ছিলাম। তাই নিজেকে সেভাবে তৈরি করার সময় পাইনি। আর মূল আসরে গিয়ে মনে হয়েছে আরও কিছু বিষয় নিজের সঙ্গে যুক্ত করে নিয়ে যাওয়া উচিত ছিলো।”

পুরো আয়োজনটিকে তিনি জীবনের শ্রেষ্ঠ অর্জন বলে উল্লেখ করেন।

তিনি আরও বলেন, “নাটক কিংবা সিনেমায় যদি ভালো এবং পছন্দমতো চরিত্র পাই তাহলে অবশ্যই কাজ করবো। তবে সেখানে দেশের সংস্কৃতি থাকতে হবে।”

উল্লেখ্য, ১২০টি দেশের ১২০জন প্রতিযোগীর মধ্যে বাংলাদেশের প্রতিনিধি হয়ে মিস ওয়ার্ল্ডের ফাইনালে অংশ নিয়েছিলেন ঐশী। গত ৮ ডিসেম্বর চীনের সানাই শহরে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বের আয়োজন করা হয়। এ বছর মিস ওয়ার্ল্ড-এর খেতাব পেয়েছেন মেক্সিকোর সুন্দরী ভেনেসা পন্সে দে লিওন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here