বাংলাদেশে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা সিয়াম আহমেদ। দুই ধাপে পাওয়া পরিচিতির মতো এবার দুই ধাপে বিয়ে করছেন এই নায়ক। দীর্ঘদিনের প্রেমিকা অবন্তীর সঙ্গে গতকাল সন্ধ্যায় গায়ে হলুদ হয়ে গেলো তার। চলতি সপ্তাহেই হবে আক্দ। তবে সিয়াম-অবন্তী জুটির বিয়ে হবে আগামী বছরের শুভ কোনো দিনে।

সিয়াম  তিনি বলেন, ‘ হঠাৎ করেই একদম ঘরোয়াভাবে হলুদ অনুষ্ঠান করেছি। আগামী বছর সবাইকে জানিয়ে বিয়ে করবো। অবন্তী আমার অনেক দিনের পরিচিতা ও প্রিয় মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়াটা আমার জন্য অনেক আনন্দের ও গর্বের।’

সিয়াম এই মুহূর্তে বাংলাদেশের অন্যতম আকাঙ্ক্ষিত ব্যাচেলরদের একজন। অভিনেতা হিসেবেও ইতোমধ্যেই নিজের জাত চিনিয়েছেন। এ বছরেই তার অভিনীত দুটো সিনেমা বাজার মাত করেছে। ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবিতে তার অভিনয় ও ট্রাজিক পরিণতি দেখে প্রেক্ষাগৃহে বসে কেঁদেছেন দর্শকেরা।

এদিকে, আসছে বছরের ফেব্রুয়ারী মাসের ৮ তারিখে মুক্তি পেতে যাচ্ছে তৌকীর আহমেদ পরিচালিত সিয়ামের আরেক ছবি‘ফাগুন হাওয়ায়’। এই ছবিতে বায়ান্নর ভাষা আন্দোলনের একজন কর্মীর ভূমিকায় অভিনয় করছেন সিয়াম। ছবিতে তার নায়িকা হিসেবে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here